২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় শিশু অপহরণের সময় চারজন আটক

বগুড়ায় শিশু অপহরণের সময় চারজন আটক - সংগৃহীত

বগুড়ার গাবতলীতে সৌরভ (৪) নামের এক শিশুকে অপহরণ করে পালানোর সময় চারজনেকে আটক করেছেন স্থানীয়রা। এ সময় স্থানীয়রা উত্তেজিত হয়ে আটককৃতদের গণপিটুনি দেয় এবং অপহরণের কাজে ব্যবহার করা প্রাইভেট কারটি ভাঙচুর করে।

এদিকে খবর দেয়ার হলেও ঘটনাস্থলে পৌঁছতে দেরি করার স্থানীয়রা পুলিশের ওপর চড়াও হয়। বুধবার সকাল সাড়ে ১০টায় গাবতলী উপজেলার পাঁচ মাইল নামক স্থানে এ ঘটনাটি ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে প্রাইভেট কারসহ চারজনকে আটক করেছে।

আটককৃতরা হলেন, মিল্লাত (৩০), রেজাউল (২৪), আল-আমিন (২২) ও শরিফুল (২২)।

জানা যায়, গাবতলী উপজেলার মোদিপাড়া গ্রামের কৃষক সুজনের ছেলে সৌরভ (৪) বাড়ির পাশে খেলাধুলা করছিল। এসময় সাদা রঙের একটি প্রাইভেট কারে শিশুটিকে তুলে নিয়ে বগুড়া শহরের দিকে রওনা হয়। অপহরণের ঘটনাটি জানাজানি হলে গ্রামের লোকজন ধাওয়া করে এক কিলেমিটার দূরে পাঁচ মাইল নামক স্থানে প্রাইভেট কারটি আটক করে। এসময় স্থানীয় লোকজন প্রাইভেট কার থেকে শিশুটিকে উদ্ধার করে প্রাইভেট কারসহ চারজন অপহরণকারীকে আটক করে।

এসময় এলাকার জনগণ আটক চারজনকে গণপিটুনি দিয়ে আটকে রাখে। এদিকে থানা পুলিশ এক ঘণ্টা পর ঘটনাস্থলে পৌঁছলে জনগণ পুলিশের ওপর চড়াও হয়। জনগণ আটক চারজনকে পুলিশের হাতে না দিয়ে গণপিটুনি দিয়ে মেরে ফেলতে চায়।

এনিয়ে বিক্ষুব্ধ জনগণকে শান্ত করতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ও আটক চারজনকে থানায় নিয়ে যায়।

গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরুজ্জামান বলেন, বিক্ষুব্ধ জনগনের হাতে আটক চারজনকে উদ্ধার করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। আটককৃতদের জিজ্ঞাসাবাদ করে বিস্তারিত জানা যাবে।


আরো সংবাদ



premium cement