২০ অক্টোবর ২০২০

করোনায় টিএমএসএসের নির্বাহী পরিচালক হোসনে আরার মায়ের মৃত্যু

করোনায় টিএমএসএসের নির্বাহী পরিচালক হোসনে আরার মায়ের মৃত্যু -

করোনায় আক্রান্ত হয়ে টিএমএসএসের প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে আরা বেগমের মা জোবেদা বেগম মঙ্গলবার রাতে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১০৫ বছর। করোনায় আক্রান্ত হয়ে টিএমএসএস মেডিক্যাল কলেজ ও রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত সোয়া ১১টার দিকে তিনি মারা যান।

তিনি প্রায় ১০ বৎসর যাবত বার্ধক্যজনিত বহু রোগে ভুগছিলেন। তিনি রত্নগর্ভা মা পদকসহ বহু পুরস্কারে ভূষিত হয়েছেন। মৃত্যুকালে তিনি এক পুছেলে আলহাজ্ব মাওলানা আব্দুর রহমান (পীর সাহেব), মেয়ে অধ্যাপিকা ড. হোসনে আরা বেগম, জামাতা আলহাজ্ব প্রফেসর আনসার আলী তালুকদার, নাতী মো: আলী হায়দার তালুকদারসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন।

সারাজীবন তিনি অত্যন্ত মিষ্টভাষী, পরসেবাকারী ব্যক্তি ছিলেন। মরহুমার নামাজে জানাযা বুধবার টিএমএসএস রিলিজিয়াস কমপ্লেক্স মাঠে বেলা সাড়ে ১১টায় অনুষ্ঠিত হয়।

জানাযা নামাজে বগুড়া সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সুফিয়ান শফিক, রাজনৈতিক ব্যক্তিবর্গ, বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, সাংবাদিক ও বিভিন্ন সংগঠনের প্রতিনিধি, এলাকাবাসী ও টিএমএসএস পরিবারবর্গ উপস্থিত ছিলেন। আগামী ১৬ অক্টোবর মরহুমার কুলখানি টিএমএসএস রিলিজিয়াস চত্বরে অনুষ্ঠিত হবে।


আরো সংবাদ

সরকারের এজেন্ডা বাস্তবায়নে অঙ্গসংগঠন হিসেবে কাজ করছে ইসি : মির্জা ফখরুল কৃষি মন্ত্রণালয়কে করোনার সম্ভাব্য দ্বিতীয় ঢেউ মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ রিজভীর শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করেছে মেডিক্যাল বোর্ড বিজয়ের পথে আজারবাইজান : প্রেসিডেন্ট আলিয়েভ ভোক্তা ঋণ বাড়াতে সঞ্চিতি কমাল কেন্দ্রীয় ব্যাংক ফজলু গাজীর কাছে নৌকার ভরাডুবি দায়মুক্তি অব্যাহত থাকলে রোহিঙ্গা সঙ্কট সমাধানের সম্ভাবনা কম : পররাষ্ট্রমন্ত্রী মুসলিম ভ্রাতৃত্ববোধের গভীরে ফাটল ধরানোর ষড়যন্ত্র চলছে : এরদোগান ভোট ডাকাতির প্রতিবাদে বিএনপির বিক্ষোভ কর্মসূচি সন্ত্রাসীরা মুসলিম বিশ্বের ভেতর থেকে হুমকি দেয় : এরদোগান শ্রীমঙ্গলে উপ-নির্বাচনে একটিতে বিএনপি ও আরেকটিতে আ’লীগের প্রার্থী বিজয়ী

সকল