২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

করোনায় টিএমএসএসের নির্বাহী পরিচালক হোসনে আরার মায়ের মৃত্যু

করোনায় টিএমএসএসের নির্বাহী পরিচালক হোসনে আরার মায়ের মৃত্যু -

করোনায় আক্রান্ত হয়ে টিএমএসএসের প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে আরা বেগমের মা জোবেদা বেগম মঙ্গলবার রাতে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১০৫ বছর। করোনায় আক্রান্ত হয়ে টিএমএসএস মেডিক্যাল কলেজ ও রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত সোয়া ১১টার দিকে তিনি মারা যান।

তিনি প্রায় ১০ বৎসর যাবত বার্ধক্যজনিত বহু রোগে ভুগছিলেন। তিনি রত্নগর্ভা মা পদকসহ বহু পুরস্কারে ভূষিত হয়েছেন। মৃত্যুকালে তিনি এক পুছেলে আলহাজ্ব মাওলানা আব্দুর রহমান (পীর সাহেব), মেয়ে অধ্যাপিকা ড. হোসনে আরা বেগম, জামাতা আলহাজ্ব প্রফেসর আনসার আলী তালুকদার, নাতী মো: আলী হায়দার তালুকদারসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন।

সারাজীবন তিনি অত্যন্ত মিষ্টভাষী, পরসেবাকারী ব্যক্তি ছিলেন। মরহুমার নামাজে জানাযা বুধবার টিএমএসএস রিলিজিয়াস কমপ্লেক্স মাঠে বেলা সাড়ে ১১টায় অনুষ্ঠিত হয়।

জানাযা নামাজে বগুড়া সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সুফিয়ান শফিক, রাজনৈতিক ব্যক্তিবর্গ, বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, সাংবাদিক ও বিভিন্ন সংগঠনের প্রতিনিধি, এলাকাবাসী ও টিএমএসএস পরিবারবর্গ উপস্থিত ছিলেন। আগামী ১৬ অক্টোবর মরহুমার কুলখানি টিএমএসএস রিলিজিয়াস চত্বরে অনুষ্ঠিত হবে।


আরো সংবাদ



premium cement