১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

জমি নিয়ে বিরোধের জেরে মান্দায় প্রতিপক্ষের হামলায় মহিলাসহ আহত ৩

জমি নিয়ে বিরোধের জেরে মান্দায় প্রতিপক্ষের হামলায় মহিলাসহ আহত ৩ - ছবি : নয়া দিগন্ত

নওগাঁর মান্দায় জমি সংক্রান্ত পূর্ব শক্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় ও মারপিটে দুই মহিলাসহ ৩ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শনিবার দুপুরে উপজেলার গনেশপুর ইউনিয়নের পারইল গ্রামে এ ঘটনাটি ঘটেছে।

হামলায় আহতরা হলেন, পারইল গ্রামের অছিম উদ্দিন (৭০), রেজিয়া বেগম (৬৪) ও সুলতানা বেগম (৩০)। এদের মধ্যে অছিম উদ্দিন ও রেজিয়া বেগমকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

স্থানীয়রা জানান, উপজেলার পারইল গ্রামের অছিম উদ্দিনের সাথে প্রতিবেশি মালাবক্স গংদের জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। সম্প্রতি ঝড়ে পড়া একটি গাছ কাটাকে কেন্দ্র করে শনিবার দুপুরে প্রতিপক্ষের মালাবক্স, আতাউর রহমান, মিজানুর রহমানসহ অন্যরা দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে অছিম উদ্দিনের ওপর হামলা করে। তাকে বাঁচাতে স্ত্রী রেজিয়া বেগম ও পুত্রবধূ সুলতানা বেগম এগিয়ে এলে তাদেরও পিটিয়ে আহত করা হয়। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত অছিম উদ্দিন জানান, ‘আমার ভোগদখলকৃত জমিতে থাকা একটি গাছ ঝড়ে ভেঙে পড়ে। গাছটি আমি কেটে নিয়েছি। এ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষরা ক্ষিপ্ত হয়ে আমার ওপর হামলা করে।’

মান্দা থানার পরিদর্শক (তদন্ত) তারেকুর রহমান সরকার জানান, বিষয়টি অবহিত নই। তবে এ ঘটনায় এজাহার পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।’


আরো সংবাদ



premium cement

সকল