২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

গাইবান্ধায় ডোবা থেকে দুই শিশুর লাশ উদ্ধার

গাইবান্ধায় ডোবা থেকে দুই শিশুর লাশ উদ্ধার -

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ডোবা থেকে দুই ভাইয়ের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাতে তাদের লাশ উদ্ধার করা হয়।

পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার সর্বানন্দ ইউনিয়নের তালুক সর্বানন্দ (আনন্দ বাজার) গ্রামের মমিনুল ইসলামের ছেলে শাফিউল ইসলাম সীমান্ত (৯) ও আমিনুল ইসলামের ছেলে আল মামুন শিমুল (৭) সার্বক্ষনিক একসাথে থাকতো ও খেলা করতো। শুক্রবার সকাল ১০টার দিকে দুই শিশু নিখোঁজ হয়। পরে পরিবারের লোকজন দুই শিশু নিখোঁজ সংবাদ মাইকে প্রচার চালায় ও নিজেরা খোঁজাখুঁজি করে। একপর্যায়ে তারা রাত ৯টার দিকে তাদের বাড়ির পিছনের ডোবার পানিতে জালে পেচানো লাশ দেখতে পেয়ে স্বজনরা ওই দুই শিশুর লাশ উদ্ধার করেন।

পুলিশ রাতেই দুই শিশুর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ দুই শিশু আপন জেঠাতো-চাচাতো ভাই। এ ঘটনায় থানায় ইউডি মামলা করা হয়েছে।

অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহিল জামান জানান, লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবার কবরে শুয়ে ছেলের প্রতিবাদ ইসরাইলি হামলায় গাজায় আরো ৭১ জন নিহত পানছড়ি উপজেলায় চলমান বাজার বয়কট স্থগিত ঘোষণা আওয়ামী লীগ দেশের স্বাধীনতাকে বিপন্ন করেছে : দুদু যুক্তরাষ্ট্র টি-টোয়েন্টি দলে নিউজিল্যান্ডের এন্ডারসন লড়াই ছাড়া পথ নেই : নোমান

সকল