২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

রাণীনগরে ৩ দিন ধরে নিখোঁজ বৃদ্ধার লাশ নদী থেকে উদ্ধার

-

নওগাঁর রাণীনগরের ছোট যমুনা নদী থেকে লাইলি বিবি (৭০) নামের এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে ওই নদীর বেতগাড়ি ব্রিজের পাশ থেকে ভাসমান অবস্থায় তার লাশ পাওয়া যায়।

লাইলি বিবি নওগাঁর বদলগাছী উপজেলার বেগুনবাড়ি গ্রামের শরিফ উদ্দীনের স্ত্রী।

রাণীনগর থানার ওসি মো: জহুরুল হক লাইলি বিবির পরিবারের বরাত দিয়ে জানান, গত ২০ সেপ্টেম্বর লাইলি বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন। এর পর পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় খোঁজার পরও তার কোনো সন্ধান পায়নি। পরে বুধবার সকালে খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। এসময় পরিবারের লোকজন এসে লাশ শনাক্ত করে।

ওসি আরো জানান, লাইলি বিবি দীর্ঘদিন ধরে মানসিক রোগে আক্রান্ত ছিলেন। এঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।


আরো সংবাদ



premium cement
পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল