২৭ অক্টোবর ২০২০

বগুড়ায় চলন্ত ট্রেনের সামনে ধাক্কা দিয়ে একজনকে হত্যা, আটক ২

-

বগুড়ায় চলন্ত ট্রেনের সামনে নিয়ে ধাক্কা দিয়ে আনিসুর রহমান বাবু (৪৫) নামের এক ব্যক্তিকে হত্যার অভিযোগ উঠেছে। নিহত বাবু বগুড়া শহরের কাটনারপাড়ার আফছার আলীর ছেলে। তিনি কৈচড় বাজারের অদূরে শহরদীঘি হাজির মিল নামক স্থানে লোহার আনলা তৈরির কাজ করতেন। ঘটনাস্থল থেকে স্থানীয়রা দুই যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

বগুড়া সদর থানা পুলিশ জানায়, সোমবার দুপুর আড়াইটার দিকে বগুড়া রেলস্টেশনের ৪ কিলোমিটার পশ্চিমে কৈচড় নামক স্থানে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত বাবুসহ তিনজন কৈচড় এলাকায় রেললাইনের পাশে বসে গল্প করছিলেন। দুপুর আড়াইটার দিকে সান্তাহার থেকে দিনাজপুরগামী দোঁলনচাপা এক্সপ্রেস ট্রেনটি কৈচড় এলাকায় পৌঁছুলে দুই যুবক বাবুকে ট্রেনের নিচে ধাক্কা দিয়ে দৌঁড় দেয়। এতে বাবু ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই নিহত হন। দুই যুবককে দৌঁড়াতে দেখে স্থানীয় লোকজন ধাওয়া করে তাদের আটক করে পুলিশে সোপর্দ করে। আটককৃতরা হলেন কাহালু উপজেলার পিলকুঞ্জ গ্রামের আব্দুর রহমানের ছেলে গোলাম রব্বানী (৪০) ও একই গ্রামের মোহাম্মদ আলীর ছেলে লুৎফর রহমান (৩৭)। তারা কী উদ্দেশ্যে ধাক্কা দিয়েছে তা জানতে চাওয়া হবে। বগুড়া সদর থানা ও রেলওয়ে পুলিশ লাশ উদ্ধার করে এবং জনগণের হাতে আটক দুইজনকে থানা হেফাজতে নেয়া হয়।

বগুড়া সদর থানার ওসি হুমায়ুন কবির জানান, আটক দু’জনকে থানা হেফাজতে রাখা হয়েছে। তদন্তে দোষী হলে তাদের বিরুদ্ধে রেলওয়ে থানায় মামলা হবে।


আরো সংবাদ