০১ নভেম্বর ২০২০

মোবাইলে বন্ধুত্ব, বাড়িতে ডেকে এনে ধর্ষণ

মোবাইলে বন্ধুত্ব, বাড়িতে ডেকে এনে ধর্ষণ - সংগৃহীত

রাজশাহীর পুঠিয়ায় মোবাইলে প্রেমিকাকে বাড়িতে ডেকে এনে ধর্ষণ করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভূক্তভোগি ওই নারী বাদী হয়ে কথিত প্রেমিকের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেছেন। এদিকে ভূক্তভোগিকে শারীরিক পরীক্ষার জন্য পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

থানার অভিযোগ সূত্রে জানা গেছে, ১ সেপ্টেম্বর দুপুরে ওই নারীকে কৃষ্ণপুর গ্রামের আব্দুল বারেক আলীর ছেলে জাহাঙ্গীর আলম পিন্টু (৪২) ফোন করে বাড়িতে ডেকে এনে জোরপূর্বক ধর্ষণ করে।

ভূক্তভোগি ওই নারী বলেন, পিন্টুর সাথে আমার ফেইসবুকে পরিচয়। এরপর দীর্ঘদিন থেকে তার সাথে আমার মুঠোফোনে কথা চলতো। এক পর্যায়ে তার সাথে আমার বন্ধুত্ব গড়ে উঠে। সে সূত্রে আমাকে তার বাড়িতে দাওয়াত করেন। আমি সরল বিশ্বাসে গত ১ সেপ্টেম্বর সকালে তার বাড়িতে বেড়াতে আসি। এরপর তিনি ফাঁকা বাড়িতে আমাকে জোরপূর্বক ধর্ষণ করেন।

এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, ধর্ষণের শিকার ভূক্তভোগি ওই নারী বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। যদিও ঘটনাটি বেশ কিছুদিন আগের।

তবে আমরা এই বিষয়টি যথাযথ তদন্ত পূর্বক আইনী ব্যবস্থা নেব। আর ভূক্তভোগিকে শারীরিক পরীক্ষার জন্য পুলিশ হেফাজতে রাখা হয়েছে। আগামীকাল তাকে রামেক হাসপাতালের ওসিসিতে পাঠানো হবে।


আরো সংবাদ

প্যারিস ছেড়ে পালাচ্ছে মানুষ, রাস্তা ৭০০ কিমি লম্বা জ্যাম (২৬২৮৮)ফরাসিদের শাস্তি দেয়ার অধিকার মুসলমানদের রয়েছে : মাহাথির (১৬৪৬৩)অফিসে ধর্মীয় পোশাক, নোটিশ প্রত্যাহার করে দুঃখ প্রকাশ (১৬০২৫)বঙ্গোপসাগরে ভারতের মিসাইলের আঘাতে মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত জাহাজ (১৫০৪২)সুবিধাজনক অবস্থায় আজারবাইজান, বিশাল এলাকা নিজেদের নিয়ন্ত্রণে (১৪৩৯২)ভারতের ম্যাপ থেকে কাশ্মির বাদ দিল সৌদি আরব (১২৫৯৬)নারীদের হিজাব, পুরুষের টাকনুর ওপর পোশাক পরে অফিসে আসার নির্দেশ (১২০৬৯)রংপুরের জুয়েলকে যে অভিযোগে হত্যা করা হয়েছে তা মানতে রাজি নয় স্বজনরা (৯৯০৭)‘‌কফিনে শেষ পেরেক পুঁতল, আর ঘরে ফেরা হবে না’, মোদি সরকারের ওপর ক্ষুব্ধ কাশ্মিরি পন্ডিতরা‌ (৮১৬১)ফরাসি যুবকদের উদ্দেশে বক্তব্য দেয়ায় ইরানের সর্বোচ্চ নেতার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট বন্ধ (৭৮৮১)