২০ অক্টোবর ২০২০

আত্রাইয়ে সাপের দংশনে মসজিদের মুয়াজ্জিনের মৃত্যু


নওগাঁর আত্রাইয়ে বিষধর সাপের দংশনে মসজিদের মুয়াজ্জিন আব্দুর রশিদের (৩০) মৃত্যু হয়েছে। সোমবার ভোর রাতে উপজেলার আহসানগঞ্জ ইউনিয়নের দীঘা গ্রামে এ ঘটনাটি ঘটে। তিনি উপজেলার ওই গ্রামের মফিজ উদ্দিনের ছেলে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, আব্দুর রশিদ ভোর রাতে বাড়ির পাশের মসজিদে আজান দেয়ার জন্য বের হয়েছিলেন। পথের মধ্যে তিনি পায়ে কিছু একটার আঘাত অনুভব করেন। আঘাতে তার ক্ষতস্থান থেকে সামান্য রক্ত বের হয়ে জ্বালাপোড়া শুরু হয়। তিনি তাতে গুরুত্ব না দিয়ে অযুর পর আজান শেষ করেন। তারপরই তার ক্ষতস্থানের যন্ত্রণা বাড়তে থাকে। বিষয়টি মসজিদে থাকা মুসল্লিরা জানতে পেরে আব্দুর রশিদকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আত্রাই থানার ওসি মোসলেম উদ্দিন বলেন, বিষয়টি আমি শুনেছি। মুয়াজ্জিনের সাপের দংশনে মৃত্যুর বিষয়টি অত্যন্ত দুঃখজনক।


আরো সংবাদ

ফেনীতে বেড়াতে এসে ধর্ষণের শিকার উপজাতি কিশোরী অনির্দিষ্টকালের ধর্মঘটে নৌযান-শ্রমিকরা ফাইনালে খেলার স্বপ্ন জিইয়ে থাকলো মাহমুদউল্লাহ বাহিনীর প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ ২০২০ সালের পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের প্রস্তুতি : পর্বসংখ্যা-৯৪ গণিত সংক্ষিপ্ত উত্তর প্রশ্ন নবম-দশম শ্রেণীর শিক্ষার্থীদের লেখাপড়া : বাংলা দ্বিতীয় পত্র বাংলা দ্বিতীয় পত্র প্রথম অধ্যায় : প্রথম পরিচ্ছেদ-ভাষা অষ্টম শ্রেণীর শিক্ষার্থীদের প্রস্তুতি : বিজ্ঞান ষষ্ঠ অধ্যায় : পরমাণুর গঠন প্রয়োজনীয় বই- প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ সহায়িকা অষ্টম শ্রেণীর প্রস্তুতি : বাংলাদেশ ও বিশ্বপরিচয় অধ্যায়-৫ : সামাজিকীকরণ ও উন্নয়ন রুবেলের বলে আগুন ঝরছেই

সকল