১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

তাড়াশে সন্তানকে ফেরত পেতে মায়ের আহাজারি

তাড়াশে সন্তানকে ফেরত পেতে মায়ের আহাজারি - নয়া দিগন্ত

সিরাজগঞ্জের তাড়াশে ছামিউল হক নামে চার বছর বয়সী শিশু সন্তানকে ফেরত পেতে সংবাদ সম্মেলন করেছেন মা আছিয়া পারভিন। রোববার সকালে স্থানীয় পাবলিক লাইব্রেরির হলরুমে এ সংবাদ সম্মেলন করেন তিনি।

আছিয়া পারভিন উপজেলার বারুহাস ইউনিয়নের কাজিপুর গ্রামের আমিরুল ইসলামের মেয়ে।

লিখিত বক্তব্যে তিনি বলেন, ২০১২ সালে তাড়াশ পৌর এলাকার আসান বাড়ি গ্রামের শরিফুল ইসলামের ছেলে সোহেল রানা সোহাগের সাথে তার বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকসহ নানা জিনিসের দাবি করেন তিনি। মেয়ের সুখের কথা চিন্তা করে বাবা-মা সেসব পূরণও করেছেন। তবুও তার প্রতি শারীরিক ও মানসিক নির্যাতন চলতেই থাকে। শেষ পর্যন্ত ২০১৮ সালে তার স্বামী গোপনে দ্বিতীয় বিয়ে করেন ও তাকে তালাক দেন। পরে তার একমাত্র শিশু সন্তান ছামিউল হককে জোরপূর্বক আটকে রাখেন।

তিনি আরো বলেন, এক অসহায় মা সন্তানকে ফেরত পেতে সাংবাদিকদের শরণাপন্ন হয়েছেন। তিনি আশা করেন, মা ফিরে পাবেন তার শিশু সন্তানকে। আর অবুঝ শিশু পাবে মায়ের স্নেহ ও ভালোবাসা।

এদিকে শিশু ছমিউল হকের বাবা সোহেল রানা বলেন, ছামিউল হকের মা একজন পোশাক শ্রমিক। তিনি সন্তান দিয়ে কি করবেন! আর যদি ফেরত নিতেই হয়, তবে আদালতের মাধ্যমে নিতে হবে।


আরো সংবাদ



premium cement
পিছিয়েছে ডি মারিয়ার বাংলাদেশে আসার সময় ইরানে হামলা : ইস্ফাহান কেন টার্গেট? মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে

সকল