২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

শ্রীবরদীতে মাদকসহ দুই মাদক ব্যবসায়ী আটক

শ্রীবরদীতে মাদকসহ দুই মাদক ব্যবসায়ী আটক - ছবি : নয়া দিগন্ত

শেরপুরের শ্রীবরদীতে ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দিবাগত রাত ৪টার দিকে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রুহুল আমিন তালুকদারের নেতৃত্বে সংগীয় ফোর্স এসআই আজিজুল হাসান, এএসআই ছামিউল হকসহ এ অভিযান পরিচালনা করা হয়। এসময় সিংগাবরুনা ইউনিয়নের কুমারগাতী এলাকা থেকে আবুল কালামের ছেলে সাইফুল ইসলাম ওরফে আলেক (২২) ও আলামিনকে (২৪) নিজ বসত ঘর থেকে ১ হাজার ৪০৫ পিচ ইয়াবা ও ২ কেজি গাঁজাসহ আটক করা হয়।

শনিবার দুপুরে থানা চত্বরে এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেছেন শ্রীবরদী থানা পুলিশ। এসময় উপস্থিত ছিলেন শেরপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) বিল্লাল হোসেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ি সার্কেল) জাহাঙ্গীর আলম, ওসি মোহাম্মদ রুহুল আমিন তালুকদার ও স্থানীয় সাংবাদিক বৃন্দ।


আরো সংবাদ



premium cement
চলচ্চিত্র শিল্পী সমিতি : মিশা সভাপতি, ডিপজল সম্পাদক ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী

সকল