২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

নবাবগঞ্জে মায়ের ওপর অভিমান করে প্রতিবন্ধী যুবক নিখোঁজ

নবাবগঞ্জে মায়ের ওপর অভিমান করে প্রতিবন্ধী যুবক নিখোঁজ - ছবি : নয়া দিগন্ত

দিনাজপুর নবাবগঞ্জে শুক্রবার বিকেলে মায়ের ওপর রাগ করে বাড়ি থেকে বের হয়ে গেছেন মো: ওমর ফারুক (২০) নামে এক প্রতিবন্ধী যুবক। রাতে বাড়িতে না ফিরলে উপজেলার বিভিন্ন স্থানে তাকে খোঁজাখুজি করা হয়। কোথাও তাকে না পেয়ে ভেঙে পড়েছেন তার পরিবার।

নিখোঁজ ওমর ফারুক দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার বাদেহরিনা (দিঘীপাড়া) গ্রামের মো: রফিক আলীর ছেলে। এ বিষয়ে শনিবার রাতে নবাবগঞ্জ থানায় সাধারণ ডায়রি (জিডি) করা হয়েছে বলে জানান তার বাবা।

ওমর ফারুকের বড় ভাই জানান, ওমর ফারুক খয়েরী রঙের গেঞ্জি ও কালো রঙের জিন্স প্যান্ট পরা ছিল। তার গায়ের রঙ শ্যামলা-কালো।

নিখোঁজ ওমর ফারুকের সাথে কারো দেখা মিললে ০১৭১৬৮৯৩৫৪৭ অথবা ০১৭২১৫৬৬৬৭৫ এই নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
মেক্সিকোয় মেয়র প্রার্থী ছুরিকাঘাতে নিহত রাজশাহীর সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজসমূহেও ক্লাস বন্ধ ঘোষণা দেশীয় খেলাকে সমান সুযোগ দিন : প্রধানমন্ত্রী ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল

সকল