১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

পুঠিয়ায় ছাগল চাপা দেয়ার দায়ে ড্রাইভারকে পিটিয়ে হত্যা, আটক ৫

পুঠিয়ায় ছাগল চাপা দেয়ার দায়ে ড্রাইভারকে পিটিয়ে হত্যা, আটক ৫ -

রাজশাহীর পুঠিয়ায় ট্রাকের চাপায় ছাগল মৃত্যুর অপবাদে চালক আবু তালেবকে (৩৫) পিটিয়ে মারার ঘটনায় ২৫ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। মামলায় ১৩ জনের নাম উল্লেখ করা হয়। এছাড়া আরো অজ্ঞাতনামা ১২ জনকে আসামি করা হয়েছে। এদিকে জিজ্ঞাসাবাদের জন্য আটককৃত ৫ জনকে আসামির তালিকাভূক্ত করে আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠিয়েছে পুলিশ।

আটককৃতরা হলেন বাগমারা উপজেলার তাহেরপুর এলাকার জসিম উদ্দীন (২৫), রুম্মন আলী (২২), শিশির আহম্মেদ (২৪), মোহাম্মদ শাহ (২৫) ও পুঠিয়া উপজেলার বাসুপাড়া গ্রামের তালেব উদ্দীন (২৮)।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম বলেন, ট্রাক চালককে পিটিয়ে হত্যার ঘটনায় তার স্ত্রী নারগিস বেগম শনিবার সকালে (১৯ সেপ্টেম্বর) বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলায় ১৩ জনের নাম উল্লেখ করে আরো অজ্ঞাতনামা ১২ জনকে আসামি করা হয়েছে। আমরা ইতিমধ্যে তালিকাভূক্ত ৫ জনকে আটক করেছি। বাকিদেরও আটকের চেষ্টা চলছে। অপরদিকে নিহতের লাশ ময়না তদন্ত শেষে দাফনের জন্য তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, শুক্রবার দিবাগত রাত ৯টার দিকে চালক আবু তালেব বাগমারা উপজেলার ভবানীগঞ্জ থেকে ট্রাক বোঝাই মালামাল নিয়ে পুঠিয়ার দিকে আসছিলেন। পথে তাহেরপুর এলাকায় আসামাত্র ট্রাকের চাপায় ছাগল মারা যায়। এরপর ওই এলাকার ২০/২৫ জনের একটি দল মোটরসাইকেলে ট্রাকটিকে ধাওয়া করে বাসুপাড়া এলাকায় আটক করে। পরে তারা চালক আবু তালেবকে পিটিয়ে গুরুতর আহত করে। স্থানীয় লোকজন ট্রাক চালককে মুমূর্ষ অবস্থায় পুঠিয়া হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।


আরো সংবাদ



premium cement
আরো দুই সদস্য বাড়িয়ে সাত সদস্যের তদন্ত কমিটি গঠন রাবির নতুন জনসংযোগ প্রশাসক অধ্যাপক ড. প্রণব কুমার পাণ্ডে অপরাধ না করেও আসামি হওয়া এখন নিয়মে পরিণত হয়েছে : মির্জা ফখরুল লাঙ্গলবন্দে ব্রহ্মপুত্র নদে স্নানোৎসবে নেমে শিশুর মৃত্যু ধূমপান করতে নিষেধ করায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বড় বোনের বৌভাতের গিয়ে দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত কোটালীপাড়ায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত চুয়াডাঙ্গা দর্শনায় রেললাইনের পাশ থেকে যুবকের লাশ উদ্ধার সাবেক চেয়ারম্যান মাহবুবার রহমানের কবর জিয়ারত করলেন জামায়াত আমির আরব আমিরাতে ভারী বৃষ্টিপাত, বন্যায় ওমানে মৃতের সংখ্যা বেড়ে ১৮ ডা. জাফরুল্লাহ চৌধুরী ছিলেন অন্যায়ের বিরুদ্ধে সাহসী কণ্ঠস্বর

সকল