২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

তাড়াশে কোটি টাকা হাতিয়ে নেয়ার প্রতিবাদে মানববন্ধন

তাড়াশে কোটি টাকা হাতিয়ে নেয়ার প্রতিবাদে মানববন্ধন - নয়া দিগন্ত

সিরাজগঞ্জের তাড়াশে মিজানুর রহমানের বিরুদ্ধে চাকরি দেয়ার নামে শত-শত বেকারের কাছ থেকে ১২ কোটি টাকা হাতিয়ে নেয়া, জায়গা জমি জবরদখল ও সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে মানববন্ধন করেছে ভুক্তভোগীরা। শনিবার সকালে তাড়াশ প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়। অভিযুক্ত প্রতারক মিজানুর রহমান সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার ফাজিলনগর গ্রামের মৃত রোকোনুজ্জামানের ছেলে।

ঘণ্টাব্যাপী চলা মানববন্ধনে ভুক্তভোগীদের পক্ষে বক্তব্য রাখেন, রেজাউল করিম, মাহমুদা পারভীন, নজরুল ইসলাম, সাইদুর রহমান, রিতা খাতুন, আব্দুল মান্নান, মো. শফিকুল ইসলাম, নজরুল ইসলাম ও আল মাহমুদ খন্দকার।

ভুক্তোভোগীদের সূত্রে জানা যায়, মিজানুর উল্লাপাড়া উপজেলার চেংটিয়া গ্রামের সুলতানা খাতুনকে প্রাথমিক বিদ্যালয়ে চাকরি দেয়ার কথা বলে তার থেকে ৯ লাখ ৯৩ হাজার টাকা নেন। তাড়াশ উপজেলার ঘরগ্রামের সাইদুর রহমানকে কলেজে চাকরি দেয়ার কথা বলে ৬ লাখ ৫০ হাজার টাকা হাতিয়ে নিয়েছেন। এছাড়াও তার বিরুদ্ধে দীর্ঘ সময় ধরে সরকারি চাকরি দেয়ার প্রতিশ্রুতি দিয়ে অনেকের কাছ থেকে ১০-১৫ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ রয়েছে।

ভুক্তভোগীদের অভিযোগ প্রতারক মিজান শতাধিক লোকের কাছ থেকে চাকরি দেয়ার নামে প্রায় ১২ কোটি টাকা হাতিয়ে নিয়েছেন।

এ বিষয়ে জানার জন্য মো. মিজানুর রহমানকে একাধিক বার ফোন করলে তিনি রিসিভ করেননি।

এরআগে ২০১৯ সালে প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার উত্তরপত্র সরবরাহের অভিযোগে রাজশাহী পুলিশ তাকে গ্রেফতার করেছিল। বর্তমানে তিনি জামিনে মুক্ত রয়েছেন।


আরো সংবাদ



premium cement
দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদ সমাবেশে কেউ মারা যায়নি : পুলিশ সুপার হামাসকে কাতার ছাড়তে হবে না, বিশ্বাস এরদোগানের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা? কিশোরগঞ্জে নিখোঁজের ২৫ দিন পর উদ্ধার যুবকের লাশ উদ্ধার ভুয়া সনদ সিন্ডিকেট : কারিগরি শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যানকে ডিবির জিজ্ঞাসাবাদ

সকল