২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় বিদেশী পিস্তুল ও গুলিসহ সন্ত্রাসী গ্রেফতার

বগুড়ায় বিদেশী পিস্তুল ও গুলিসহ সন্ত্রাসী গ্রেফতার - ছবি : সংগৃহীত

বগুড়া জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে একটি বিদেশী পিস্তল ও গুলিসহ এক সস্ত্রাসীকে গ্রেফতার করেছে। এ ঘটনায় শাজাহানপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।

বগুড়া ডিবির ওসি আসলাম আলী পিপিএম জানান, বগুড়া জেলা পুলিশ সুপার মো. আলী আশরাফ ভূঞা বিপিএম’র (বার) তত্ত্বাবধানে ডিবি পুলিশ সদস্যরা বগুড়া সদর ও শাজাহানপুর থানা এলাকায় অবৈধ অস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করে।

অভিযানে বৃহস্পতিবার রাত সোয়া ১০টায় বগুড়া শহরস্থ ফুলতলা এলাকা থেকে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগাজিন ও এক রাউন্ড গুলসহ মো. ছাব্বির হোসেনকে (২১) গ্রেফতার করা হয়।

তিনি শাজাহানপুর থানার ফুলতলা এলাকার ইউনুস আলী ইন্নুর ছেলে। উক্ত ঘটনায় শাজাহানপুর থানা এলাকায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। বর্তমানে তিনি ডিবি পুলিশের হেফাজতে রয়েছেন।


আরো সংবাদ



premium cement
শিশুদের বিকাশে অটিজম অভিভাবকদের সচেতনতা ফরিদপুরে মন্দিরে আগুন : দুই ভাইকে পিটিয়ে হত্যার ঘটনায় বিএনপির তদন্ত কমিটি নেতাদের মুক্তির দাবিতে রিজভীর নেতৃত্বে নয়াপল্টনে বিএনপির মিছিল বৃষ্টির জন্য দেশবাসীর প্রতি ইস্তিস্কার নামাজ আদায়ের আহ্বান আমিরে জামায়াতের সড়ক উন্নয়ন প্রকল্পে চুক্তি স্বাক্ষর করল তুর্কি, ইরাক, কাতার, সংযুক্ত আরব আমিরাত ঢাকায় ‘হিট স্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু শ্যামবাজার ঘাটে লঞ্চে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট ‘আমার শিশু মেয়েটির যে সর্বনাশ সে করেছে’ বান্দরবানের ৩ উপজেলায় নির্বাচন স্থগিত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজে মুসুল্লিদের ঢল বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের চাবিটা মনে হয় পার্শ্ববর্তী দেশকে দিয়েছে সরকার : রিজভী

সকল