১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

কাতার থেকে ৪ মাস পর ফিরলো প্রবাসীর লাশ

কাতার থেকে ৪ মাস পর ফিরলো প্রবাসীর লাশ -

কাতার প্রবাসী বগুড়ার সোনাতলার রেজাউল করিম ভুট্টার (৪২) লাশ ৪ মাস পর দেশে আনার পর দাফন করা হয়েছে। গত মে মাসে কাতারে এক সড়ক দূর্ঘটনায় তিনি মারা যান। প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের সহযোগিতা নিয়ে বুধবার তার লাশ দেশে ফেরত আসে।

জানা যায়, সোনাতলা উপজেলার জোড়গাছা ইউনিয়নের শিচারপাড়া গ্রামের ইরফান আলী মুন্সির ছেলে। তিনি ৩ ছেলে ও ১ মেয়ের বাবা মো: রেজাউল করিম ভুট্টা (৪২) ২০১২ সালে পাড়ি জমান কাতারে। সেখানে তিনি দীর্ঘদিন শ্রমিকের কাজ করে অভাবী সংসারের সদস্যদের চোখে মুখে হাসি ফুটান।

কাতারে শ্রমিক হিসেবে কর্মরত থাকা অবস্থায় চলতি বছরের মে মাসে সড়ক দূর্ঘটনায় ভুট্টা মারা যান। এরপর থেকে তার পরিবারের সদস্যরা তার লাশটি দেশে ফিরে আনার জন্য প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়সহ বিভিন্ন স্থানে আবেদন করেন। ১৬ সেপ্টেম্বর বুধবার ওই ব্যক্তির লাশ দেশে ফেরে। লাশ অ্যম্বুলেন্স যোগে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে তার গ্রামের বাড়িতে বুধবার নেয়া হয়। সোনাতলা উপজেলার জোড়গাছা ইউনিয়নের শিচারপাড়া গ্রামে এলে শতশত উৎসুক গ্রামবাসী লাশটি দেখার জন্য ভীড় জমান। অপরদিকে নিহত রেজাউল করিম ভুট্টার বাবা-মা, স্ত্রী, ছেলে-মেয়েরা কান্নায় ভেঙে পড়েন। এরপর বাদ যোহর তার নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।


আরো সংবাদ



premium cement