২৮ সেপ্টেম্বর ২০২০

কাতার থেকে ৪ মাস পর ফিরলো প্রবাসীর লাশ

কাতার থেকে ৪ মাস পর ফিরলো প্রবাসীর লাশ -

কাতার প্রবাসী বগুড়ার সোনাতলার রেজাউল করিম ভুট্টার (৪২) লাশ ৪ মাস পর দেশে আনার পর দাফন করা হয়েছে। গত মে মাসে কাতারে এক সড়ক দূর্ঘটনায় তিনি মারা যান। প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের সহযোগিতা নিয়ে বুধবার তার লাশ দেশে ফেরত আসে।

জানা যায়, সোনাতলা উপজেলার জোড়গাছা ইউনিয়নের শিচারপাড়া গ্রামের ইরফান আলী মুন্সির ছেলে। তিনি ৩ ছেলে ও ১ মেয়ের বাবা মো: রেজাউল করিম ভুট্টা (৪২) ২০১২ সালে পাড়ি জমান কাতারে। সেখানে তিনি দীর্ঘদিন শ্রমিকের কাজ করে অভাবী সংসারের সদস্যদের চোখে মুখে হাসি ফুটান।

কাতারে শ্রমিক হিসেবে কর্মরত থাকা অবস্থায় চলতি বছরের মে মাসে সড়ক দূর্ঘটনায় ভুট্টা মারা যান। এরপর থেকে তার পরিবারের সদস্যরা তার লাশটি দেশে ফিরে আনার জন্য প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়সহ বিভিন্ন স্থানে আবেদন করেন। ১৬ সেপ্টেম্বর বুধবার ওই ব্যক্তির লাশ দেশে ফেরে। লাশ অ্যম্বুলেন্স যোগে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে তার গ্রামের বাড়িতে বুধবার নেয়া হয়। সোনাতলা উপজেলার জোড়গাছা ইউনিয়নের শিচারপাড়া গ্রামে এলে শতশত উৎসুক গ্রামবাসী লাশটি দেখার জন্য ভীড় জমান। অপরদিকে নিহত রেজাউল করিম ভুট্টার বাবা-মা, স্ত্রী, ছেলে-মেয়েরা কান্নায় ভেঙে পড়েন। এরপর বাদ যোহর তার নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।


আরো সংবাদ

গাজীপুরে পৃথক ঘটনায় ২ জনের ঝুলন্ত লাশ উদ্ধার রুহিয়া-পাটিয়াডাঙ্গী সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন ফরিদপুরে দেয়ালচাপায় শিশুর মৃত্যু ৩ অক্টোবর থেকে অবৈধভাবে দখলকৃত পার্কগুলোতে উচ্ছেদ অভিযান : মেয়র আতিক নোয়াখালীতে আল্লামা শফীর রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হাসিনা-মোদী ভার্চুয়াল বৈঠক ডিসেম্বরে : পররাষ্ট্রমন্ত্রী নলছিটিতে করোনা আক্রান্ত হয়ে একজনের মৃত্যু ফরিদগঞ্জে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার সিলেট-খাগড়াছড়িতে গণধর্ষণে জড়িতদের শাস্তি দাবিতে ফেনীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান পদের উপনির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বী আ’লীগের ভোলা মাস্টার বাংলাদেশে মহামারীর উৎসব চলছে : নজরুল ইসলাম খান

সকল

নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (২৩৬৪৯)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (১৭১০৮)ছাত্রাবাসে গণধর্ষণ : সেই রাতের ঘটনা আদালতকে জানালেন ভুক্তভোগী গৃহবধূ (১২১১৪)শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি নিয়ে নতুন সিদ্ধান্ত মন্ত্রণালয়ের (১১৯৫৪)ক্রিকেট ছেড়ে সাকিব এখন পাইকারি আড়তদার! (১১৯৫১)আজারবাইজানের পাশে দাঁড়ালেন এরদোগান, আর্মেনিয়াকে হুমকি (১০৩৪৮)নর্দমা পরিষ্কার করতে গিয়ে ধরা পড়ল দৈত্যাকার ইঁদুর! (ভিডিও) (৯১৬৩)‘সনজিতকে ক্যাম্পাসে দেখতে চায় না ঢাবি শিক্ষার্থীরা’ (৯০৯৭)নুরকে ঢাবিতে অবাঞ্ছিত ঘোষণা ছাত্রলীগের (৮৬৬২)অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই (৮১৪৮)