২৮ সেপ্টেম্বর ২০২০

আরাফাত রহমানের মাগফেরাত কামনায় দোয়া ও খাদ্যসামগ্রী বিতরণ

আরাফাত রহমানের মাগফেরাত কামনায় দোয়া ও খাদ্যসামগ্রী বিতরণ - ছবি : নয়া দিগন্ত

শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কনিষ্ঠপুত্র ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ছোট ভাই মরহুম আরাফাত রহমান কোকোর ৫১তম জন্মবার্ষিকী উপলক্ষে তার রুহের মাগফেরাত কামনা করে বগুড়ায় দোয়া মাহফিল ও এতিমদের মাঝে খাদ্য বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার বগুড়া সদরের সাবগ্রাম শটিবাড়ী দারুল উলুম হাফিজিয়া মাদ্রাসায় বাদ জোহর এ দোয়া মহাফিল শেষে মোনাজাত করা হয়। এর আগে সকাল থেকে জিয়া পরিবারের সদস্য ও বিএনপির মৃত নেতাকর্মীদের রুহের মাগফেরাত কামনা করে সেখানে কোরআনখানির আয়োজন করা হয়। এ ছাড়া মরহুম আরাফাত রহমান কোকোর স্মরণে শঠিবাড়ী দারুল উলুম মাদরাসার এতিমদের মাঝে ও লিল্লাহ বোর্ডিং এর ছাত্র-শিক্ষক-কর্মচারীদের মাঝে দুপুরের খাবার বিতরণ করা হয়।

জাতীয়তাবাদী কৃষক দল বগুড়া জেলা শাখা আয়োজিত উক্ত দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বগুড়া জেলা বিএনপির সাবেক সভাপতি ভিপি সাইফুল ইসলাম। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা শ্রমিকদলের সভাপতি আব্দুল ওয়াদুদ, জেলা কৃষকদলের যুগ্ম আহ্বায়ক ফার্মার রফিকুল ইসলাম, সাবেক বিএনপি নেতা পৌর কাউন্সিলর পরিমল চন্দ্র দাস, আলহাজ্ব মিজানুর রহমান মিজান, জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি শাহ মো: মেহেদী হাসান হিমু, পৌর কাউন্সিলর তৌহিদুল ইসলাম বিটু, ফারুকুল ইসলাম ফারুক, মাহিদুল ইসলাম গফুর, ফজলুল হক উজ্জল, আলিমুল রাজি তরুণ, মুসা আলম, আনোয়ার হোসেন আনোয়ার হোসেন , সাবেক কাউন্সিলর মাসুদ রানা মাসুদ , মাহবুব হাসান লিমন, হাসানুজ্জামান পলাশ, শাহিল আলম, পবিত্র আকালু যুবদলের বুলবুল আহমেদ, রবিউল ইসলাম আউয়াল মাহমুদুন্নবী কনক, সৈয়দ নাহিদ শোয়েব ইসলাম অভি ও মতিউর রহমান সোহেল রানা।

দোয়া মাহফিল পরিচালনা করেন অত্র মাদ্রাসা এবং মসজিদের পেশ ইমাম মাওলানা আব্দুল ওয়াহেদ।


আরো সংবাদ

নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (১৮৬৭০)ছাত্রাবাসে গণধর্ষণ : সেই রাতের ঘটনা আদালতকে জানালেন ভুক্তভোগী গৃহবধূ (১১২২১)ক্রিকেট ছেড়ে সাকিব এখন পাইকারি আড়তদার! (১০৩৭২)নর্দমা পরিষ্কার করতে গিয়ে ধরা পড়ল দৈত্যাকার ইঁদুর! (ভিডিও) (৮০৯৮)করোনার দ্বিতীয় ঢেউ : বাড়বে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি (৭৮৮১)আজারবাইজানের পাশে দাঁড়ালেন এরদোগান, আর্মেনিয়াকে হুমকি (৭০৭০)যে কারণে আবারো ভয়াবহ যুদ্ধে জড়ালো আর্মেনিয়া-আজারবাইজান (৬১১৬)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (৫৫৪১)সিসিবিরোধী অব্যাহত বিক্ষোভে উত্তাল মিসর (৫৪৫৪)এবার মথুরা! ঈদগাহ মসজিদ সরিয়ে জমি ফেরানোর দাবিতে আদালতে ‘‌ভগবান শ্রীকৃষ্ণ’‌ (৫২৭২)