২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

কোটি টাকা প্রতারণা : রিশান গ্রুপের চেয়ারম্যান ও যুবলীগ নেতা আটক

কোটি টাকা প্রতারণা : রিশান গ্রুপের চেয়ারম্যান ও যুবলীগ নেতা আটক - ছবি : নয়া দিগন্ত

সিরাজগঞ্জের তাড়াশে প্রতারণার অভিযোগে রিশান গ্রুপের চেয়ারম্যান ডি.জে.শাকিলসহ তার দুই সহযোগী রিশান গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর মো: হুমায়ন কবির লিমন ও ম্যানেজার মো: সাইফুল ইসলামকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

ডি.জে শাকিল তাড়াশ উপজেলা কৃষক লীগের সভাপতি কাজী গোলাম মোস্তফার ছেলে ও উপজেলা যুবলীগের সহ-সভাপতি।

বুধবার বিকেল পাঁচটায় ডিবি পুলিশের একটি দল তাড়াশ উপজেলা পরিষদ গেট সংলগ্ন রিশান গ্রুপের প্রধান কার্যালয়ে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। এ সময় অফিসে ব্যবহৃত কম্পিউটার ও কয়েকটি ফাইল জব্দ করা হয়।

অভিযানে নেতৃত্বে থাকা বগুড়া ডিবি পুলিশে পরিদর্শক এমরান আহমেদ তুহিন বলেন, ডি.জে. শাকিল চাকুরি বাজার পত্রিকায় ইন্টারন্যাশনাল লোন সার্ভিসের নামে একটি বিজ্ঞাপণ দিলে তাতে আকৃষ্ট হন বগুড়ার আমায়রা এগ্রো ফার্মের সত্ত্বাধিকারী মো: আমানত উল্লাহ তারেক ও অভি এগ্রো ফার্মের সত্ত্বাধিকারী মো: আশিক দৌলাতানা। তাদেরকে লোন পাইয়ে দেবার নাম করে ১৪ লাখ ৩৫ হাজার টাকা নেন ডি.জে. শাকিল। এরপর তাদেরকে যুব উন্নয়ন অধিদফতরের সাড়ে চার কোটির দুটি চেক দেন। পরবর্তীতে তারা জানতে পারেন চেকগুলো ভূয়া এবং তারা প্রতারণার শিকার হয়েছেন। পরে তারা বগুড়া ডিবি কার্যালয়ে অভিযোগ করলে ডিবি পুলিশ তাদেরকে গ্রেফতার করে। এ সংবাদ লেখা পর্যন্ত তাদেরকে বগুড়া ডিবি কার্যালয়ে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এ বিষয়ে বগুড়া পুলিশ পরিদর্শক (ডিবি) এমরান আহমেদ তুহিন বলেন, গ্রেফতারকৃদের বিরুদ্ধে প্রতারণা ও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
গোবিন্দগঞ্জে ট্রাক্টরচাপায় নারী নিহত অভিযোগ করার পর ইনসুলিন ইঞ্জেকশন কেজরিওয়ালকে! হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের নির্দেশনা তালায় আগুনে ক্ষতিগ্রস্ত ১৩টি পরিবারের মাঝে জামায়াতের সহায়তা প্রদান শেরপুরের মহাসড়ক যেন মরণ ফাঁদ বেনজীরের সম্পদ নিয়ে দুদকের অনুসন্ধানের অগ্রগতি প্রতিবেদন চাইলেন হাইকোর্ট আবারো বৃষ্টির শঙ্কা দুবাইয়ে, চিন্তা বাড়াচ্ছে ইউরোপ সিদ্ধিরগঞ্জে চোর আখ্যা দিয়ে যুবককে পিটিয়ে হত্যা মানিকগঞ্জে অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষে প্রকৌশলী নিহত ডা. জাফরুল্লাহ্ চৌধুরী ছিলেন সমাজ বিপ্লবী পাট পণ্যের উন্নয়ন ও বিপণনে একটি সমন্বিত পথনকশা প্রণয়ন করা হবে : মন্ত্রী

সকল