২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ঝিনাইদহ সদর হাসপাতালে হাইফ্লো ন্যাজাল ক্যানোলা মেশিন ও স্বাস্থ্যসুরক্ষার সামগ্রী প্রদান

ঝিনাইদহ সদর হাসপাতালে হাইফ্লো ন্যাজাল ক্যানোলা মেশিন ও স্বাস্থ্যসুরক্ষার সামগ্রী প্রদান - নয়া দিগন্ত

ঝিনাইদহে করোনা মোকাবেলায় শ্বাস-কষ্ট ও হার্টের রোগিদের জন্য একটি বেসরকারি স্বেচ্ছাসেবী সংগঠন `জাহেদী ফাউন্ডেশন'র উদ্যোগে ওয়ার্কসপ অনুষ্ঠিত ও হাইফ্লো ন্যাজাল ক্যানোলা মেসিন প্রদান করা হয়েছে। বুধবার দুপুরে ঝিনাইদহ সদর হাসপাতালের কনফারেন্স রুমে এ আলোচনা সভা ও মেসিন প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

স্বাস্থ্য বিভাগের খুলনা বিভাগীয় পরিচালক ডা. রাশেদা সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক সরোজ কুমার নাথ, পুলিশ সুপার হাসানুজ্জামান (পিপিএম), পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু, সিভিল সার্জন ডা. সেলিনা বেগম, সদর হাসপাতালের তত্বাবধায়ক ডা. হারুন অর রশীদ, পৌর আওয়ামীলীগের সভাপতি জীবন কুমার বিশ্বাস, করোনা যোদ্ধা ডা. জাকির হোসেন ও জাহেদী ফাউন্ডেশনের জেলা সমন্বয়ক তবিবুর রহমান লাবু, সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. অপুর্ব কুমার সাহা সহ স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা।

পরে সদর হাসপাতালে কোভিড-১৯ মোকাবেলা ও হার্টের রোগিদের সুরক্ষার জন্য একটি হাইফ্লো ন্যাজাল ক্যানোলা মেসিন স্থাপন করা হয়। শেষে জাহেদী ফাউন্ডেশনের পক্ষ থেকে সদর হাসপাতালে স্বাস্থ্য কর্মীদের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়।


আরো সংবাদ



premium cement
ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার

সকল