২১ সেপ্টেম্বর ২০২০

ঝিনাইদহ সদর হাসপাতালে হাইফ্লো ন্যাজাল ক্যানোলা মেশিন ও স্বাস্থ্যসুরক্ষার সামগ্রী প্রদান

ঝিনাইদহ সদর হাসপাতালে হাইফ্লো ন্যাজাল ক্যানোলা মেশিন ও স্বাস্থ্যসুরক্ষার সামগ্রী প্রদান - নয়া দিগন্ত

ঝিনাইদহে করোনা মোকাবেলায় শ্বাস-কষ্ট ও হার্টের রোগিদের জন্য একটি বেসরকারি স্বেচ্ছাসেবী সংগঠন `জাহেদী ফাউন্ডেশন'র উদ্যোগে ওয়ার্কসপ অনুষ্ঠিত ও হাইফ্লো ন্যাজাল ক্যানোলা মেসিন প্রদান করা হয়েছে। বুধবার দুপুরে ঝিনাইদহ সদর হাসপাতালের কনফারেন্স রুমে এ আলোচনা সভা ও মেসিন প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

স্বাস্থ্য বিভাগের খুলনা বিভাগীয় পরিচালক ডা. রাশেদা সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক সরোজ কুমার নাথ, পুলিশ সুপার হাসানুজ্জামান (পিপিএম), পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু, সিভিল সার্জন ডা. সেলিনা বেগম, সদর হাসপাতালের তত্বাবধায়ক ডা. হারুন অর রশীদ, পৌর আওয়ামীলীগের সভাপতি জীবন কুমার বিশ্বাস, করোনা যোদ্ধা ডা. জাকির হোসেন ও জাহেদী ফাউন্ডেশনের জেলা সমন্বয়ক তবিবুর রহমান লাবু, সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. অপুর্ব কুমার সাহা সহ স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা।

পরে সদর হাসপাতালে কোভিড-১৯ মোকাবেলা ও হার্টের রোগিদের সুরক্ষার জন্য একটি হাইফ্লো ন্যাজাল ক্যানোলা মেসিন স্থাপন করা হয়। শেষে জাহেদী ফাউন্ডেশনের পক্ষ থেকে সদর হাসপাতালে স্বাস্থ্য কর্মীদের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়।


আরো সংবাদ