২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

নবাবগঞ্জ জাতীয় উদ্যাণে দর্শনার্থী ধর্ষিত, ৪ ধর্ষক গ্রেফতার

নবাবগঞ্জ জাতীয় উদ্যাণে দর্শনার্থী ধর্ষিত, ৪ ধর্ষক গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

দিনাজপুরের নবাবগঞ্জ জাতীয় উদ্যাণে বেড়াতে আসা এক দর্শনার্থীকে জোরপূর্বক অপহরণ করে বনের ভিতরে নিয়ে ধর্ষণ করার অভিযোগ উঠেছে। মঙ্গলবার ধর্ষিতাকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য হাসাতালে পাঠানো হয়েছে। ৪ ধর্ষককে গ্রেফতার করেছে।

মামলা সূত্রে জানা যায়, গত সোমবার দুপুরে নবাবগঞ্জ উপজেলার বিনোদনগর ইউনিয়নের রামভদ্রপুর গ্রামের মাসুদ করিমের ছেলে রিয়াজুল ইসলাম বিরামপুর উপজেলার একটি গ্রামের তার সহশিক্ষার্থীকে (১৯) সাথে নিয়ে নবাবগঞ্জ জাতীয় উদ্যাণে বেড়াতে যান। উদ্যাণের কাঠের ব্রিজের নিকট গেলে কয়েকজন যুবক তাকে জিম্মি করে জোরপূর্বক তার সহপাঠীকে অপহরণ করে বনের ভিতরে নিয়ে ধর্ষণ করে। এ সময় তার নিকট থেকে টাকা ও মোবাইল ফোন কেড়ে নেয়া হয়। এরপর তারা মোবাইল ফোনটি ফেরত দিয়ে তার সহপাঠীকে বাঁচাতে হলে তার নিকট ৫০ হাজার টাকা দাবী করেন। এক পর্যায়ে তিনি অন্য দর্শনার্থীদের সহযোগিতায় থানায় সংবাদ দিলে থানা পুলিশ অভিযান পরিচালনা করে ৪ ধর্ষককে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতরা হলেন উপজেলার গোলাপগঞ্জ ইউনিয়নের শওগুনখোলা গ্রামের শরিয়ত হোসেনের ছেলে শাহিনুর ইসলাম (৩০), মরহুম ইসমাইল হোসেনের ছেলে আ: আজিজ ওরফে আজিম (৩২), ফতেপুর মাড়াষ গ্রামের আ: মতিনের ছেলে সাজেদুর ইসলাম ওরফে সাজু (২০) ও আবু তাহেরের ছেলে শাহারুল ইসলাম (২১)।

এ ঘটনায় রিয়াজুল ইসলাম বাদী হয়ে সোমবার বিকেলে অপহরণপূর্বক ধর্ষণের অভিযোগে থানায় একটি মামলা দায়ের করেছেন।

নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) অশোক কুমার চৌহান জানান, ধর্ষিতাকে ডাক্তারী পরিক্ষার জন্য পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত ধর্ষকদের আদালতে সোপর্দ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু নীলফামারীতে তিন হাজার ১৭০ চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ কারাগারে কয়েদির মৃত্যু উজ্জ্বল হত্যার বিচার দাবিতে সরিষাবাড়ীতে মানববন্ধন পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ২১ খাবারের সন্ধানে বসতবাড়িতে হরিণ, মহামায়ায় অবমুক্ত সিঙ্গাপুর প্রবাসী ফিরোজ মাহমুদের লাশ দেশে ফিরেছে ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে মানসিক ভারসাম্যহীন যুবকের মৃত্যু গণতন্ত্র পুনরুদ্ধারে সব ধর্মের মানুষকে এগিয়ে আসতে হবে: ড. সুকোমল বড়ুয়া

সকল