২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বগুড়ায় করোনায় দু’জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৬৬

-

বগুড়ায় গত ২৪ ঘণ্টায় নতুন করে আরো ৬৬ জন করোনাভাইরাসে আক্রান্ত এবং ৫৪ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এছাড়া এ ভাইরাসে মারা গেছেন দুইজন। তবে তাদের পরিচয় প্রকাশ করা হয়নি। সোমবার বগুড়া সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা: ফারজানুল ইসলাম এ তথ্য জানান।

তিনি জানান, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজে ১৮৮টি নমুনা পরীক্ষার ফলাফলে ৪৪ এবং টিএমএসএস মেডিক্যাল কলেজে ৪১টি নমুনা পরীক্ষা করে ২২ জনের করোনা পজিটিভ এসছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত ৫ হাজার ৩০২ জন। এদের মধ্যে ৩ হাজার ৯৮৬ জন সুস্থ হয়েছেন। প্রাণহানি হয়েছে ১১৯ জনের।

গত ২৪ ঘন্টা পর্যন্ত বগুড়ায় মোট নমুনা সংগ্রহ করা হয়েছে ২৭ হাজার ১৬১ জনের। এর মধ্যে করোনা সংক্রমিত হয়েছেন ৫ হাজার ২ জন। মৃত্যুবরণ করেছেন ১১৯ জন ও করোনা মুক্ত হয়েছেন ৩ হাজার ৯৮৬ জন। আক্রান্তদের মধ্যে শাজাহানপুরের ২ জন, সারিয়াকান্দীর ২ জন, সোনাতলার ২ জন, আদমদিঘীর ১ জন, কাহালুর ১ জন, নন্দীগ্রামের ১ জন, শেরপুরের ১২ জন ও বগুড়া সদরের ৪২ জন। মৃত ২ জনের মধ্যে একজনের বাড়ি গাবতলী উপজেলায় অপরজনের বাড়ি নওগাঁ জেলা বলে উল্লেখিত সূত্র নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল