২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

চাটমোহরে বিল থেকে কৃষকের লাশ উদ্ধার

চাটমোহরে বিল থেকে কৃষকের লাশ উদ্ধার - সংগৃহীত

বোনা আমন ধানের জমির ভাসমান কচুরিপানা পরিষ্কার করতে গিয়ে পাবনার চাটমোহর উপজেলার বিলচলন ইউনিয়নের কুমারগাড়া সরদারপাড়া গ্রামের সিদ্দিকুর রহমান (৫০) নামক এক কৃষকের মৃত্যু হয়েছে। রোববার দিনের যে কোন সময়ে এ ঘটনা ঘটেছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে। সিদ্দিকুর রহমান উক্ত গ্রামের মৃত কোবাদ সরকারের ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, সকাল ৯ টার দিকে সিদ্দিকুর রহমান বাড়ির পাশের খলিশাগাড়ি বিলে বোনা আমন ধানের জমির ভাসমান কচুরিপানা পরিষ্কার করতে যায়। সারাদিন বাড়িতে না ফিরলে পরিবারের লোকজন বিভিন্ন যায়গায় তার খোঁজ করে। অবশেষে সন্ধ্যার পর উক্ত বিল থেকে তার মৃত দেহ উদ্ধার করে স্বজনরা।

ব্যাপারে ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী জানান, বিষয়টি আমার জানা নেই। খোঁজ নিয়ে দেখছি। থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম জানান, এ ব্যাপারে কেউ আমাকে অবহিত করে নি। বিষয়টি খোঁজ নিয়ে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবো।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২

সকল