১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় ৩৭টি স্মার্টফোনসহ দু’চোর গ্রেফতার

বগুড়ায় ৩৭টি স্মার্টফোনসহ দু’চোর গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

বগুড়ার সারিয়াকান্দিতে মোবাইল ফোনের দোকান থেকে চুরি যাওয়া ৩৭টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। এসময় পুলিশ দুই চোরকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন পৌর এলাকার হিন্দুকান্দী পুলিশ লাইন বাঁধের মৃত আকবর তরফদারের ছেলে হবিবর মিয়া (৪০) ও হিন্দুকান্দী গ্রামের সুলতান প্রামানিকের ছেলে সজিব প্রামাণিক (২৫)। রোববার বিকেলে তাদেরকে কোর্ট পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, সারিয়াকান্দি থানা অফিসার ইনচার্জ আল আমিনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ গত শনিবার রাতে অভিযান চালিয়ে ২জন চোরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত চোরদের স্বীকারোক্তি মোতাবেক ফুলবাড়ী ইউনিয়নের রামনগর গ্রামে বাচ্চু প্রামাণিকের ছেলে খসরুর (৩২) বাড়িতে অভিযান চালিয়ে চুরি যাওয়া বিভিন্ন কোম্পানির ৩৭টি স্মার্টফোন উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত ২ চোরকে রোববার বিকেলে কোর্টে পাঠানো হয়েছে ।

উল্লেখ্য, শুক্রবার দিবাগত রাতে সারিয়াকান্দি সদরের প্রধান সড়কে ফাহাদ টেলিকম অ্যান্ড ইলেকট্রনিক্সের দোকানের চালের ২টি টিন, লোহার রড ও দোকানের সিসি ক্যামেরার তার কেটে সংযোগ বিচ্ছিন্ন করে দামি স্মার্টফোন ওএবং ৪টি সেলিং ফ্যান চুরি করে নিয়ে যায়। এব্যাপারে দোকানের মালিক বেলাল হোসেন বাদী হয়ে শনিবার সারিয়াকান্দি থানায় চুরি মামলা দায়ের করেন।


আরো সংবাদ



premium cement
মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন

সকল