২৬ সেপ্টেম্বর ২০২০

বগুড়ায় ৩৭টি স্মার্টফোনসহ দু’চোর গ্রেফতার

বগুড়ায় ৩৭টি স্মার্টফোনসহ দু’চোর গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

বগুড়ার সারিয়াকান্দিতে মোবাইল ফোনের দোকান থেকে চুরি যাওয়া ৩৭টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। এসময় পুলিশ দুই চোরকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন পৌর এলাকার হিন্দুকান্দী পুলিশ লাইন বাঁধের মৃত আকবর তরফদারের ছেলে হবিবর মিয়া (৪০) ও হিন্দুকান্দী গ্রামের সুলতান প্রামানিকের ছেলে সজিব প্রামাণিক (২৫)। রোববার বিকেলে তাদেরকে কোর্ট পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, সারিয়াকান্দি থানা অফিসার ইনচার্জ আল আমিনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ গত শনিবার রাতে অভিযান চালিয়ে ২জন চোরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত চোরদের স্বীকারোক্তি মোতাবেক ফুলবাড়ী ইউনিয়নের রামনগর গ্রামে বাচ্চু প্রামাণিকের ছেলে খসরুর (৩২) বাড়িতে অভিযান চালিয়ে চুরি যাওয়া বিভিন্ন কোম্পানির ৩৭টি স্মার্টফোন উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত ২ চোরকে রোববার বিকেলে কোর্টে পাঠানো হয়েছে ।

উল্লেখ্য, শুক্রবার দিবাগত রাতে সারিয়াকান্দি সদরের প্রধান সড়কে ফাহাদ টেলিকম অ্যান্ড ইলেকট্রনিক্সের দোকানের চালের ২টি টিন, লোহার রড ও দোকানের সিসি ক্যামেরার তার কেটে সংযোগ বিচ্ছিন্ন করে দামি স্মার্টফোন ওএবং ৪টি সেলিং ফ্যান চুরি করে নিয়ে যায়। এব্যাপারে দোকানের মালিক বেলাল হোসেন বাদী হয়ে শনিবার সারিয়াকান্দি থানায় চুরি মামলা দায়ের করেন।


আরো সংবাদ

সীমান্তে মাইন, মুংডুতে ৩৪ ট্যাংক (৯৭২২)কেন বন্ধু প্রতিবেশীরা ভারতকে ছেড়ে যাচ্ছে? (৭৫৯৮)সৌদি রাজতন্ত্রকে চ্যালেঞ্জ করে সৌদি আরবে বিরোধী দল গঠন (৭১১২)৫৪,০০০ রোহিঙ্গাকে পাসপোর্ট দিতে সৌদি চাপ : কী করবে বাংলাদেশ (৪৮৪৪)কাশ্মিরিরা নিজেদের ভারতীয় বলে মনে করে না : ফারুক আবদুল্লাহ (৪২২০)শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়া ১৫ দিন পর এইচএসসি পরীক্ষা (৩৭৩৭)দেশের জন্য আমি জীবন উৎসর্গ করলেও আমার বাবার আরো দুটি ছেলে থাকবে : ভিপি নূর (৩৪৭৬)বিরাট-অনুস্কাকে নিয়ে কুৎসিত মন্তব্য গাভাস্কারের, ভারত জুড়ে তোলপাড় (৩৩৭২)আ’লীগ দলীয় প্রার্থী যোগ দিলেন স্বতন্ত্র এমপির সাথে (৩৩৩১)কক্সবাজারের প্রায় ১৪০০ পুলিশ সদস্যকে একযোগে বদলি (৩২৫৫)