১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

প্রতিবেশীদের হাতে খুন হন কলেজ ছাত্র সানি

প্রতিবেশীদের হাতে খুন হন কলেজ ছাত্র সানি -

পুঠিয়ার সানি (২৫) হত্যার রহস্য উদ্ঘাটন করেছে পুলিশ। এ ঘটনার সাথে দুই জনকে গ্রেফতার করা হয়েছে। তারা হোলো সানির প্রতিবেশী ইদল আলীর ছেলে সাকিব (২৪) ও মৃত খয়েরের ছেলে সাগর (২৩)।

নিহত সানি নাটোর এনএস সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্র এবং পুঠিয়ার থান্দার পাড়া গ্রামের সিরাজুল ইসলাম ওরফে ময়েজ আলীর একমাত্র ছেলে।

রাজশাহী জেলা পুলিশ সুপার মো. শহীদউল্লাহ জানান, আটককৃতরা মাদকসেবী। সানির ১০০ সিসির একটি মোটরসাইকেল ছিল। সেটা কেড়ে নেওয়ার জন্য তারা সানিকে তার ভাঙ্গারির দোকান থেকে শুক্রবার দুপুরে ডেকে নিয়ে যায়। পরে তাকে ফেনসিডিলের মধ্যে ঘুমের ওষুধ মিশিয়ে খাইয়ে অচেতন করার পর নৃশংস ভাবে হত্যা করে তাকে। শনিবার চারঘাট এলাকার একটি কলাবাগান থেকে সানির লাশ উদ্ধার করে পুলিশ।

এদিকে চারঘাট উপজেলার মৌগাছি গ্রামের একটি বাড়ি থেকে শনিবার রাতে সাকিবকে আটক করে পুলিশ। তার স্বীকারোক্তির ভিত্তিতে সাগর নামের আরেকজনকেও আটক করে পুলিশ।
এদিকে পুঠিয়ার বানেশ্বর বাজারের একটি গ্যারেজ থেকে সানির মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ। আটককৃত সাকিবের শয়ন কক্ষ থেকে মোটরসাইকেলের চাবি উদ্ধার করে পুলিশ।


আরো সংবাদ



premium cement
পিছিয়েছে ডি মারিয়ার বাংলাদেশে আসার সময় ইরানে হামলা : ইস্ফাহান কেন টার্গেট? মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে

সকল