২৭ সেপ্টেম্বর ২০২০

প্রতিবেশীদের হাতে খুন হন কলেজ ছাত্র সানি

প্রতিবেশীদের হাতে খুন হন কলেজ ছাত্র সানি -

পুঠিয়ার সানি (২৫) হত্যার রহস্য উদ্ঘাটন করেছে পুলিশ। এ ঘটনার সাথে দুই জনকে গ্রেফতার করা হয়েছে। তারা হোলো সানির প্রতিবেশী ইদল আলীর ছেলে সাকিব (২৪) ও মৃত খয়েরের ছেলে সাগর (২৩)।

নিহত সানি নাটোর এনএস সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্র এবং পুঠিয়ার থান্দার পাড়া গ্রামের সিরাজুল ইসলাম ওরফে ময়েজ আলীর একমাত্র ছেলে।

রাজশাহী জেলা পুলিশ সুপার মো. শহীদউল্লাহ জানান, আটককৃতরা মাদকসেবী। সানির ১০০ সিসির একটি মোটরসাইকেল ছিল। সেটা কেড়ে নেওয়ার জন্য তারা সানিকে তার ভাঙ্গারির দোকান থেকে শুক্রবার দুপুরে ডেকে নিয়ে যায়। পরে তাকে ফেনসিডিলের মধ্যে ঘুমের ওষুধ মিশিয়ে খাইয়ে অচেতন করার পর নৃশংস ভাবে হত্যা করে তাকে। শনিবার চারঘাট এলাকার একটি কলাবাগান থেকে সানির লাশ উদ্ধার করে পুলিশ।

এদিকে চারঘাট উপজেলার মৌগাছি গ্রামের একটি বাড়ি থেকে শনিবার রাতে সাকিবকে আটক করে পুলিশ। তার স্বীকারোক্তির ভিত্তিতে সাগর নামের আরেকজনকেও আটক করে পুলিশ।
এদিকে পুঠিয়ার বানেশ্বর বাজারের একটি গ্যারেজ থেকে সানির মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ। আটককৃত সাকিবের শয়ন কক্ষ থেকে মোটরসাইকেলের চাবি উদ্ধার করে পুলিশ।


আরো সংবাদ

ক্রিকেট ছেড়ে সাকিব এখন পাইকারি আড়তদার! (১৩১৮৮)যে কারণে এই মুহূর্তেই এ সরকারের পতন চান না নুর (১১৯৬৯)নর্দমা পরিষ্কার করতে গিয়ে ধরা পড়ল দৈত্যাকার ইঁদুর! (ভিডিও) (১০৪৩০)এমসি কলেজে গণধর্ষণ : আ’লীগ নেতারা ধামাচাপা দেয়ার চেষ্টা করেছিলেন! (৯৭৬৫)নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (৮০৭০)সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ ছাত্রলীগ কর্মীদের (৭৮৪১)এমসি কলেজে ‘গণধর্ষণ’ : ছাত্রদের ছাত্রাবাস ছাড়ার নির্দেশ (৬৯৭৩)সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ ছাত্রলীগ কর্মীদের (৬৪৯৫)পাবনা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থীর ভোট বর্জন (৫৯৩২)ডোপ টেস্টে পজেটিভ ২৬ পুলিশকে চাকরিচ্যুত করা হবে : ডিএমপি কমিশনার (৫৬২৬)