১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ২ যুবকের লাশ উদ্ধার

-

ঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু মহাসড়কে দুই যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল ৯টার দিকে মহাসড়কের টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার গোড়াই এলাকার নাসির গ্লাস ফ্যাক্টরির পূর্বপাশে জুঁই-যুথি ফিলিং স্টেশনের সামনে থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

ধারণা করা হচ্ছে, নিহতদের একজন কুড়িগ্রামের চিলামারি উপজেলার শান্তিনগর গ্রামের ফরিদ বেপারির ছেলে মাসুদ রানা (৩২) ও অপরজন রংপুরের কোতয়ালী থানার চানবাড়ি গ্রামের মকবুলের ছেলে মামুন (২৮)।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সায়েদুর রহমান জানান, সকালে মহাসড়কের পাশে দুটি লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ দুটি উদ্ধার করে। নিহতদের গলায় কাটা আঘাত রয়েছে। তাদের একজনের আর্মি পোশাকের টিশার্ট পরা রয়েছে। ঘটনাস্থলে একটি মোটরসাইকেল পাওয়া গেছে।

তিনি আরো জানান, ঘটনাস্থলে কারেন্টের অনেক তার রয়েছে। ধারণা করা হচ্ছে, মোটরসাইকেল দ্রুতগতিতে থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের তারের সাথে লেগে এই দুর্ঘটনা ঘটেছে। প্রাথমিকভাবে নিহতদের সাথে থাকা কাগজপত্র থেকে তাদের পরিচয় ধারণা করা হচ্ছে। তাদের পরিবারের সাথে যোগাযোগের চেষ্টা চলছে। যোগাযোগ করা সম্ভব হলে তাদের পরিচয় সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে। নিহতদের লাশ মির্জাপুর থানায় রাখা হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ সম্পর্কে জানা যাবে। ময়নাতদন্ত শেষ পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।


আরো সংবাদ



premium cement