২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার

নিহত সানি - ছবি : নয়া দিগন্ত

রাজশাহীর পুঠিয়ায় সানি (২৬) নামের এক ব্যবসায়ীকে নৃশংসভাবে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। পরে তার লাশ পাশের উপজেলার একটি কলাবাগানে ফেলে রাখা হয়েছে। খবর পেয়ে চারঘাট থানা পুলিশ লাশ উদ্ধার করেছে।

নিহত সানি পুঠিয়া উপজেলার বানেশ্বর-থান্দারপাড়া গ্রামের ভাঙ্গারি ব্যবসায়ী সিরাজুল ইসলাম ওরফে সমেজ আলীর ছেলে। শুক্রবার দিবাগত রাতে পনেরোমাইল বিহারীপাড়া গ্রামের বিলে এ ঘটনা ঘটে।

বানেশ্বর ইউপি চেয়ারম্যান গাজি সুলতান বিষয়টি নিশ্চিত করে বলেন, শুক্রবার দুপুরে খাওয়ার পর বাড়ি থেকে বের হয় সানি। এরপর থেকে মোবাইলে যোগাযোগ করেও আর কোনো সন্ধান পায়নি তার পরিবার। শনিবার সকালে পাশের বিহারীপাড়া বিলের দক্ষিণে চারঘাট উপজেলার একটি কলাবাগানে স্থানীয় লোকজন লাশ দেখতে পেয়ে তার বাড়িতে খবর দেন।

তিনি আরো বলেন, সানিকে আমাদের এলাকাতেই নির্মমভাবে গলা কেটে হত্যা করা হয়েছে। এছাড়া তার লিঙ্গ কর্তনসহ হাত-পায়ে ধারালো অস্ত্রের মাধ্যমে জখম করা হয়েছে। তবে কী কারণে এই হত্যাকাণ্ড তা এখনো নিশ্চিতভাবে বলা যাচ্ছে না।

নিহতের বাবা বলেন, সানি আমার একমাত্র ছেলে। সে আমার ভাঙ্গারির দোকানে বেশিরভাগ সময়ে ব্যবসায় সহযোগিতা করতো। আমার জানা মতে, তার এমন কোনো শত্রু ছিল না। কিন্তু কেন তাকে এমন নির্মমভাবে খুন হতে হলো? আমি আইনের লোকদের কাছে মিনতি করছি আমার নিরাপরাধ ছেলের হত্যার রহস্য বের করে দোষীদের ফাঁসি দেয়ার জন্য।

তবে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম বলেন, নিহত ব্যক্তি আমাদের এলাকার হলেও ঘটনাস্থল পাশের উপজেলা। তাই বিষয়টি ওই থানা পুলিশ দেখভাল করবেন।

এ ব্যাপারে চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমিত কুমার কুন্ডু বলেন, খবর পেয়ে লাশ উদ্ধারের জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। সেখানে প্রাথমিক সুরতহাল শেষে লাশ ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালে পাঠানো হবে। আর মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।


আরো সংবাদ



premium cement
মোরেলগঞ্জে মাছ ধরতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যু আল-আকসায় কোনো ধরণের সহিংসতা ছাড়াই অনুষ্ঠিত হলো তৃতীয় জুমআর জামাত ‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান

সকল