১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

বগুড়ায় করোনায় জনতা ব্যাংকের আরেক কর্মকর্তার মৃত্যু

বগুড়ায় করোনায় জনতা ব্যাংকের আরেক কর্মকর্তার মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

বগুড়ায় করোনায় আক্রান্ত হয়ে জনতা ব্যাংকের আরেক সিনিয়র কর্মকর্তা আলমগীর হোসেন (৫৮) মারা গেছেন। তিনি শুক্রবার দুপুর ১২টার দিকে বগুড়া করোনা আইসোলেশন কেন্দ্র মোহাম্মাদ আলী হাসপাতালের আইসিইউ বিভাগে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

শহরের সূত্রাপুরস্থ জনতা ব্যাংক লিমিটেড বগুড়া এরিয়া অফিসের সিনিয়র অফিসার এবং পৌরশহরের ১৫ নং ওয়ার্ডের গোদারপাড়ার বাসিন্দা ছিলেন তিনি। তার মৃত্যুতে ব্যাংকের কর্মকর্তা কর্মচারী ও পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

মোহাম্মাদ আলী হাসপাতালের আরএমও ডাক্তার খায়রুল বাশার মোমিন জানান, আলমগীর হোসেন গত ৪ আগস্ট করোনা আক্রান্ত হয়ে ৬ আগস্ট রাতে মোহাম্মাদ আলী হাসপাতালে ভর্তি হন। সেখানে তার অক্সিজেনের মাত্রা দ্রুত নেমে গেলে শুক্রবার সকালে আইসিইউতে স্থানান্তর করা হয়। সেখানে দুপুর ১২টায় তিনি মারা যান।

তিনি আগে থেকেই উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিকস রোগে ভুগছিলেন। লাশ জীবানুমুক্ত করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

জনতা ব্যাংক লিমিটেড বগুড়া এরিয়া অফিসের আইটি অফিসার মিজানুর রহমান জানান, মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। তার মৃত্যুতে জনতা ব্যাংক বগুড়া এরিয়া অফিসের ডিজিএম হারুনার রশিদ ও রাজশাহী বিভাগীয় অফিসের জিএম সাখাওয়াত হোসেন শোকাহত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

এ নিয়ে চলমান মহামারি করোনায় বগুড়ায় জনতা ব্যাংকের তিন অফিসার প্রাণ হারালো। করোনায় পর পর তিন অফিসারের মৃত্যুতে ব্যাংকে আতঙ্ক বিরাজ করছে।


আরো সংবাদ



premium cement