২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বগুড়ায় করোনায় ৩ জনের মৃত্যু

-

বগুড়ায় করোনাভাইরাসে আরো তিনজনের মৃত্যুর খবর জানিয়েছে সিভিল সার্জন অফিস। এ নিয়ে গত বুধবার পর্যন্ত জেলায় সরকারী হিসেবে করোনায় মৃতের সংখ্যা দাঁড়ালো ১১২ জনে।

সর্বশেষ মৃত তিনজনের মধ্যে দু’জনের পরিচয় জানা গেছে। তারা হলেন জেলার শিবগঞ্জ উপজেলার আটমূল এলাকার বাসিন্দা শিক্ষক সুবেদ আলী (৪২)। তিনি গত বুধবার রাত ১০টার দিকে টিএমএসএস মেডিক্যাল কলেজ হাসপাতালে করোনা ইউনিটে মারা গেছেন । মৃত অপরজন হলেন রাজশাহী মহানগরীর কাজলা এলাকার বাসিন্দা সুফিয়া খাতুন (৫৩)। তিনিও বুধবার রাত ৮টার দিকে একই হাসপাতালে মারা যান। এর আগে তারা দু’জনই করোনা পজেটিভ সনাক্ত হন। এ তথ্য নিশ্চিত করেছেন টিএমএসএস মেডিক্যাল কলেজ হাপসাতালের কর্মকর্তা আব্দুর রহিম রুবেল। মৃত অপরজনের পরিচয় জানা যায়নি।

এদিকে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনায় ৫১ জন আক্রান্ত হওয়ার মধ্যে দিয়ে বগুড়ায় করোনা রোগীর সংখ্যা এখন পাঁচ হাজার ৪৯ জন। এর মধ্যে ৩৪৩৫ জন পুরুষ, ১৩৬০ জন মহিলা ও ২৫৪ জন শিশু। গত ২৪ ঘণ্টায় আরো ১২৩ জন সুস্থ হওয়ায় মোট সংখ্যা ৩৭৭২ জন। বৃহস্পতিবার বগুড়া সিভিল সার্জন কার্যালয়ের পক্ষে ভার্চুয়াল ব্রিফিংএ ডাঃ ফারজানুল এ তথ্য জানান।

অপরদিকে করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় বগুড়া সদরের সেউজগাড়ী এলাকা রেড জোন ঘোষণা করে লক ডাউনের নির্দেশ দিয়েছে জেলা প্রশাসন। এ এলকার লক ডাউন কার্যকর করা হবে বৃহস্পতিবার বিকেল ৫টা থেকে ২০ আগস্ট বিকেল ৫টা পর্যন্ত। এছাড়া শহরের ঠনঠনিয়া এলাকার লক ডাউনের মেয়াদ সাত দিন বাড়ানো হয়েছে এবং কলোনী এলাকার লক ডাউন প্রত্যাহার করা হয়েছে।

উল্লেখ্য ,গত ১৫ জুন শহরের নয়টি এলাকা রেড জোন ঘোষণা করে ২১ দিনের জন্য লক ডাউন করা হয়। এরপর গত ৬ জুলাই জারি করা নয়টি এলাকার মধ্যে সাতটি এলাকা থেকে রেড জোন প্রত্যাহার করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবার কবরে শুয়ে ছেলের প্রতিবাদ ইসরাইলি হামলায় গাজায় আরো ৭১ জন নিহত পানছড়ি উপজেলায় চলমান বাজার বয়কট স্থগিত ঘোষণা আওয়ামী লীগ দেশের স্বাধীনতাকে বিপন্ন করেছে : দুদু

সকল