২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

এই সরকারের আমলে কারো জীবনের নিরাপত্তা নেই : দুলু

- ছবি : নয়া দিগন্ত

বিএনপি’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, এই সরকারের আমলে কোনো মানুষের জীবনের নিরাপত্তা নেই, কোনো জবাবদিহিতা নেই, কোনো বিচার নেই। বর্তমানে দেশে আইনের শাসন নেই, ন্যায় বিচার নেই, মানবাধিকার নেই। দেশে আইনশৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি ঘটেছে। সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহার হত্যা প্রমাণ করে দেশে আইন-শৃঙ্খলা বলতে কিছু নেই। মানুষের জীবনের কোনো মূল্য নেই। মানুষের অধিকার বলে কিছু নেই। তাই অধিকার আদায়ে আমাদের ঐক্যবদ্ধ হতে হবে, প্রতিরোধ গড়ে তুলতে হবে।

বৃহস্পতিবার সকালে গুরুদাসপুর উপজেলার নয়াবাজার মোড় বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাড এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বড়াইগ্রাম ও গুরুদাসপুর থানা এবং পৌর ছাত্রদলের ঈদ পরবর্তী পূর্ণমিলনী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দুলু বলেন, বিএনপি বিচার বহির্ভূত হত্যাকাণ্ড, গুম, খুন, এবং অমানবিক শারীরিক ও মানসিক নির্যাতনের অবসান ঘটানোর জন্য জনগণের কাছে প্রতিশ্রুতিবদ্ধ। সে প্রতিশ্রুত অনুযায়ী বাংলাদেশকে একটি মানবিক রাষ্ট্র হিসেবে গড়ে তোলার কাজে জনগণকে সাথে নিয়ে বিএনপি তার যথাযথ ভূমিকা পালন করে চলবে।

গুরুদাসপুর থানা বিএনপি’র আহবায়ক আব্দুল আজিজের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন গুরুদাসপুর পৌর বিএনপির আহবায়ক মশিউর রহমান বাবলু, সদস্য সচিব আবু সাইদ, বড়াইগ্রাম উপজেলা বিএনপি যুগ্ম আহবায়ক শামসুল আলম রনি, বিএনপি নেতা শহিদুল ইসলাম ,নাটোর জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর সাজ্জাদ হোসেন সোহাগ, যুগ্ম সাধারণ সম্পাদক এম হাসান পরশ বনপাড়া পৌর বিএনপির যুগ্ম আহবায়ক খলিলুর রহমান গাজী, এবিএম ইকবাল হোসেন রাজু।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবার কবরে শুয়ে ছেলের প্রতিবাদ ইসরাইলি হামলায় গাজায় আরো ৭১ জন নিহত পানছড়ি উপজেলায় চলমান বাজার বয়কট স্থগিত ঘোষণা

সকল