২৮ সেপ্টেম্বর ২০২০

নাটোরে বানভাসিদের জন্য দেয়া নৌকা ভেঙ্গে দিল দুর্বৃত্তরা

নাটোরে বানভাসিদের জন্য দেয়া নৌকা ভেঙ্গে দিল দুর্বৃত্তরা - নয়া দিগন্ত

নাটোরের সিংড়ায় বানভাসিদের পারাপারের জন্য উপজেলা চেয়ারম্যানের দেয়া নৌকা রাতের আঁধারে ভেঙ্গে দিয়েছে দুর্বৃত্তরা। আত্রাই নদী ও চলনবিলের পানি বৃদ্ধি হওয়ায় সিংড়া উপজেলার ১২টি ইউনিয়নের মধ্যে ১১টি ইউনিয়ন ও পৌরসভায় বন্যার পানি প্রবেশ করে। এতে করে চরম বিপর্যয় নেমে এসেছে জনজীবনে।

বন্যায় চলাচলের জন্য উপজেলায় বেশ কয়েকটি নৌকা বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম শফিক। উপজেলার শেরকোল ইউনিয়নের নওদাপাড়া গ্রামের জন্য চেয়ারম্যানের দেয়া নৌকা মঙ্গলবার রাতে ভেঙে ফেলে দুর্বৃত্তরা। এ ঘটনায় এলাকাবাসীর মধ্যে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে।

শেরকোল ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি কামরুল সরকার বলেন, এ এলাকায় আওয়ামী লীগই আওয়ামী লীগের প্রতিপক্ষ, নৌকার প্রতিপক্ষরাই এমন ঘৃণিত কাজ করেছে। আমরা এর তীব্র নিন্দা জানাই।

স্থানীয়রা বলেন, গত উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের যারা নৌকার বিরুদ্ধে ভোট করেছে, তারাই প্রতিহিংসামূলক এই নৌকা ভেঙ্গেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার মার্কা নৌকার যারা ক্ষতি করেছে তাদের বিচার দাবী করছি।

উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক বলেন, বন্যার্তদের চলাচলের সুবিধার্থে নৌকাটি দেয়া হয়েছিল, নৌকা ভেঙ্গে ঘৃণিত কাজ করেছে দুর্বৃত্তরা। বিষয়টি প্রশাসনকে অবগত করেছি।

সিংড়া সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার জামিল আকতার জানান, মৌখিকভাবে অভিযোগ পেয়েছি। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ

নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (১৮৫৪৯)ছাত্রাবাসে গণধর্ষণ : সেই রাতের ঘটনা আদালতকে জানালেন ভুক্তভোগী গৃহবধূ (১১২০৬)ক্রিকেট ছেড়ে সাকিব এখন পাইকারি আড়তদার! (১০৩৫০)নর্দমা পরিষ্কার করতে গিয়ে ধরা পড়ল দৈত্যাকার ইঁদুর! (ভিডিও) (৮০৮০)করোনার দ্বিতীয় ঢেউ : বাড়বে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি (৭৮৭৮)আজারবাইজানের পাশে দাঁড়ালেন এরদোগান, আর্মেনিয়াকে হুমকি (৬৯৭৯)যে কারণে আবারো ভয়াবহ যুদ্ধে জড়ালো আর্মেনিয়া-আজারবাইজান (৬০৮১)সিসিবিরোধী অব্যাহত বিক্ষোভে উত্তাল মিসর (৫৪২৫)এবার মথুরা! ঈদগাহ মসজিদ সরিয়ে জমি ফেরানোর দাবিতে আদালতে ‘‌ভগবান শ্রীকৃষ্ণ’‌ (৫২৭২)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (৫২৫৭)