২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ঈদ নিমন্ত্রণে যাওয়ার পথে নৌকা ডুবে মা-ছেলের মৃত্যু

ঈদ নিমন্ত্রণে যাওয়ার পথে নৌকা ডুবে মা-ছেলের মৃত্যু - সংগৃহীত

বগুড়ার আদমদীঘিতে ঈদ নিমন্ত্রণে যাওয়ার পথে নৌকা ডুবে মা-ছেলের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন, আদমদীঘি উপজেলার সান্দিরা গ্রামের শহীদ হোসেনের স্ত্রী চাঁদনী বেগম (৩০) ও তার ছেলে সাদ (৭)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত দুই দিন আগে শান্তাহার ইউনিয়নের রক্তদহ বিল সংলগ্ন বেইলী ব্রিজে করজবাড়ি গ্রামের ছেলেদের ছুরিকাঘাতে শিহাব নামের এক যুবক খুন হন। এই ঘটনার জের ধরে করজবাড়ি গ্রামে সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ ছিল। এজন্য তারা মঙ্গলবার নৌকা যোগে রক্তদহ বিল পার হওয়ার জন্য সান্দিরা ঘাটে নৌকায় ওঠেন। বিলের মাঝামাঝি নৌকার তলা ফেটে নৌকা ডুবে যায়।

এসময় অন্যান্য যাত্রীরা সাঁতার কেটে তীরে উঠলেও মা-ছেলে বিলের পানিতে ডুবে যায়। পরে অন্য একটি নৌকার সাহায্যে স্থানীয় লোকজন মা-ছেলেকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আদমদীঘি থানার ওসি জালাল উদ্দীন এ তথ্য নিশ্চিত করে বলেন, লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল