২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

রিকশাচালক শফিকুল ৮ দিন ধরে নিখোঁজ

নিখোঁজ শফিকুল - ছবি : সংগৃহীত

পাবনার ঈশ্বরদীতে গত আট দিন ধরে নিখোঁজ রয়েছেন শফিকুল ইসলাম মন্ডল ওরফে মন্ডল নামে এক রিকশাচালক। তার সন্ধান না পেয়ে মা-বাবা, স্ত্রী ও তিন ছেলেমেয়ের কান্না থামছে না।

জানা যায়, ঈশ্বরদীর আরামবাড়িয়া গ্রামের দিনমজুর নাজিম উদ্দীন মন্ডলের ছেলে রিকশাচালক চালক শফিকুল ইসলাম মন্ডল প্রতিদিনের ন্যায় গত ২৬ জুলাই রিকশা নিয়ে বাড়ি থেকে বের হন জীবিকার তাগিদে। কিন্তু সেদিন তিনি আর বাড়ি ফেরেননি। সময় গড়িয়ে গেলে স্ত্রী তসলিমা খাতুন খোঁজ নিতে থাকেন বিভিন্ন জায়গায়। কিন্তু কোনো খোঁজ মিলেনি তার। এ ভাবে চার দিন অতিবাহিত হলে গত ২৯ জুলাই নিখোঁজ শফিকুলের বাবা নাজিমউদ্দীন বাদি হয়ে ঈশ্বরদী থানায় একটি সাধারণ ডায়েরি করেন বলে জানান তার প্রতিবেশিরা। তারপরও অদ্যবদি খোঁজ পাওয়া যায়নি শফিকুলের।

এ বিষয়ে স্থানীয় সাঁড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমদাদুল হক (রানা সরদার) জানান, আমার ইউপির আরামবাড়িয়া গ্রামের দিনমুজুর নাজিম উদ্দীন মন্ডলের ছেলে শফিকুল ইসলাম মন্ডল রিকশাচালক ছিল বলে আমি জানতাম। সে কিছুদিন যাবৎ নিখোঁজ। তার আত্মীয়-স্বজন আমার কাছে এসেছিল, আমি তাদের থানায় জিডি করার পরামর্শ দিয়েছি। বিষয়টি নিয়ে আমিও খোঁজ-খবর রাখছি।

এ বিষয়ে ঈশ্বরদী থানার ওসি শেখ নাসির উদ্দীন জানান, আরামবাড়িয়ার কোনো রিকশাচালক নিখোঁজ হয়েছে বলে আমার জানা নেই।


আরো সংবাদ



premium cement
দুর্যোগে এশিয়ায় সবচেয়ে বেশি মৃত্যু কেন বাংলাদেশে? জবিতে ভর্তি পরীক্ষায় আসন বেড়েছে ৫০টি বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা

সকল