১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

মালিকের শান্তি কেড়ে নিলো 'শান্ত বাবু' আর 'বুলেট'

মালিকের শান্তি কেড়ে নিলো 'শান্ত বাবু' আর 'বুলেট' - ছবি : নয়া দিগন্ত

রাজশাহী জেলার সবচেয়ে বৃহৎ আকৃতির ষাঁড় ‘বুলেট’ আর ‘শান্ত বাবু’। বুলেটের ওজন ২৭ মণ তার দাম হাঁকা হয়েছিল ১০ লাখ। আর ২২ মণ ওজনের শান্ত বাবুর দাম চেয়েছিলেন ১২ লাখ টাকা। প্রতিদিন বিভিন্ন এলাকা থেকে শত শত উৎসাহী লোকজন তাদের দেখতে এলেও ক্রেতার অভাবে বিশাল আকৃতির ফ্রিজিয়াম জাতের এই ষাঁড় দু’টি অবিক্রিত থেকে গেলো। তবে এই ঈদের বিক্রি করতে না পেরে ষাঁড় দু’টির মালিকের মধ্যে হতাশা দেখা দিয়েছে।

শুক্রবার বিকেলে বুলেটের মালিক আসলাম আলী সরকারের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, অনেক আশা ছিল এই ঈদে বুলেটকে বিক্রি করতে পারবো। এর জন্য তার দাম চেয়ে ছিলাম ১০ লাখ টাকা। তাকে কিনতে আজ পর্যন্ত কোনো ক্রেতাই আসেননি। অনলাইল মাধ্যমসহ রাজধানীতেও যোগাযোগ করেছি কিন্তু প্রকৃতপক্ষে কোনো গ্রাহক পাইনি।

অপরদিকে শান্ত বাবুর মালিক কৃষক আলিমুদ্দিন বলেন, রাত পোহালেই ঈদুল আযহা কিন্তু আমার বিশাল আকৃতির এই ষাঁড়টি বিক্রি হয়নি। তাই আগামী ঈদ পর্যন্ত তাকে আদর যত্নে রাখতে হবে। গত দুই বছর চার মাসে তার পেছনে লাখ টাকার উপর খরচ হয়েছে। এখন তো তার খরচ আরো দ্বিগুণ বেড়ে যাবে।


আরো সংবাদ



premium cement
বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন সিরিয়ায় আইএস-এর হামলায় সরকার সমর্থক ২০ সেনা সদস্য নিহত ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু জনসমর্থনহীন সরকার জনগণের আওয়াজ নির্মমভাবে দমন করে : রিজভী সরিষাবাড়ীতে স্কুলছাত্র হত্যাকাণ্ডের বিচার দাবি

সকল