১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

পোরশায় সাপের কামড়ে মা-মেয়ের মৃত্যু

পোরশায় সাপের কামড়ে মা-মেয়ের মৃত্যু -

নওগাঁর পোরশায় বিষাক্ত সাপের কামড়ে মা ও মেয়ের মৃত্যু হয়েছে। রাতে ঘুমন্ত অবস্থায় তাদের সাপে কামড়ালে সকালে হাসপাতালে নেয়ার পথে তাদের মৃত্যু হয়। মৃতরা হলেন উপজেলার নিতপুর তলাগানইর খন্দকারপাড়া গ্রামের মোজাহরুল ইসলামের স্ত্রী নাজরিন বেগম (২৫) ও তার মেয়ে সোনালী পাখি (৩)।

স্থানীয় ওয়ার্ড সদস্য সাইদুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মঙ্গলবার রাতে প্রতিদিনের মত নিজ শয়ন কক্ষে শুয়ে থাকা অবস্থায় তাদের দু’জনকে বিষাক্ত সাপ কামড় দেয়। স্থানীয় ওঝা দ্বারা রাতেই তাদের ঝাড়ফুক দিলেও বুধবার সকালে হাসপাতালে নেয়ার পথে তাদের মৃত্যু হয়।


আরো সংবাদ



premium cement
তালেবানকে আফগান মাটি অন্যদের ব্যবহারের সুযোগ না দেয়ার আহ্বান যুক্তরাষ্ট্রের। গত দুই দিনের রেকর্ডের পর চুয়াডাঙ্গায় আজও বইছে তীব্র তাপদাহ বগুড়ায় শিশুকে গলা কেটে হত্যা, নানা আটক নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচে পাকিস্তানের সম্ভাব্য একাদশ তালতলীতে ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল ভারতের নির্দেশের পর পোস্ট ব্লক করল এক্স ‘দেশের কল্যাণে সুষ্ঠু গণতান্ত্রিক ধারার বিকল্প নেই’ রংপুরে বিএনপির প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন সপ্তাহের শেষে তাপমাত্রা বাড়ার আভাস কোরিয়ার প্রতিটি গলি আজানের ধ্বনিতে ভরে উঠবে : মসজিদ নির্মাণের ঘোষণা দিয়ে কিম উল্লাপাড়ায় বেপরোয়া গতির বাস চাপায় পথচারী নিহত

সকল