২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় ভিপি সাইফুলের উদ্যোগে ঈদ উপহার বিতরণ

বগুড়ায় ভিপি সাইফুলের উদ্যোগে ঈদ উপহার বিতরণ - ছবি : নয়া দিগন্ত

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাবেক সভাপতি ভিপি সাইফুল ইসলামের তত্ত্বাবধানে বগুড়ায় গরিব, দুস্থ, অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার বগুড়া শহরের মালগ্রাম সিদ্দিকের মোড়ে ইদ উপহার বিতরণকালে ভিপি সাইফুল ইসলাম বলেন, সরকারের খাদ্য সহায়তা চাহিদার চেয়ে খুবই সামান্য। মানুষ করোনার কারণে মানবেতর জীবনযাপন করছেন। তাই তাদের কথা বিবেচনা করে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় সাধ্যমতো খাদ্য সহায়তা করা হচ্ছে। এ সময় তিনি জিয়া পরিবারের জন্য সবার কাছে দোয়া কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা শ্রমিকদলের সভাপতি আব্দুল ওয়াদুদ, জিয়া পরিষদ বগুড়া জেলা শাখার সাধারন সম্পাদক অ্যাডভোকেট নাজমুল হুদা পপন, জেলা কৃষকদলের যুগ্ম আহবায়ক ফার্মার রফিকুল ইসলাম, জেলা বিএনপির সাবেক নেতা আলহাজ মিজানুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি শাহ মেহেদী হাসান হিমু, সাবেক বিএনপি নেতা মাহিদুল ইসলাম গফুর, ফজলুল হক উজ্জল, আলী মুর রাজি তরুন, যুবদল নেতা মাসুদ রানা, হাসানুজ্জামান পলাশ, মাহবুব হাসান লেমন, ছাত্রদল নেতা আবু জাফর জেমস, বুলবুল হৃদয় নাহিদ, সৈয়দ নাহিদ প্রমুখ।

এলাকার তিন শতাধিক পরিবারে মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।


আরো সংবাদ



premium cement
নেতাদের মুক্তির দাবিতে রিজভীর নেতৃত্বে নয়াপল্টনে বিএনপির মিছিল বৃষ্টির জন্য দেশবাসীর প্রতি ইস্তিস্কার নামাজ আদায়ের আহ্বান আমিরে জামায়াতের সড়ক উন্নয়ন প্রকল্পে চুক্তি স্বাক্ষর করল তুর্কি, ইরাক, কাতার, সংযুক্ত আরব আমিরাত ঢাকায় ‘হিট স্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু শ্যামবাজার ঘাটে লঞ্চে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট ‘আমার শিশু মেয়েটির যে সর্বনাশ সে করেছে’ বান্দরবানের ৩ উপজেলায় নির্বাচন স্থগিত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজে মুসুল্লিদের ঢল বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের চাবিটা মনে হয় পার্শ্ববর্তী দেশকে দিয়েছে সরকার : রিজভী চীনের দক্ষিণাঞ্চলীলের গুয়াংডংয়ে সর্বোচ্চ স্তরের বৃষ্টিপাতের সতর্কতা জারি আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার

সকল