১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

পোরশায় করোনায় আরো ১০ জন আক্রান্ত

পোরশায় করোনায় আরো ১০ জন আক্রান্ত -

নওগাঁর পোরশায় নতুন করে আরও ১০ জন ব্যক্তি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। গত ৮ থেকে ১২ জুলাইয়ের মধ্যে এ উপজেলা থেকে ৪০ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। এদের মধ্যে ১০ জনের রিপোর্ট পজেটিভ এসেছে। এ নিয়ে উপজেলায় করোনা শনাক্তের সংখ্যা ৪৯ জন দাঁড়ালো।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মাহবুব হাসান জানান, বুধবার ১০ জনের করোনা পজেটিভ আশায় এ উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা ৪৯ জন। এদের মধ্যে ৩৩ জন সুস্থ্য হয়েছেন। মারা গেছেন একজন। আইসোলেশনে রয়েছেন ১৫ জন। তারা সকলেই সুস্থ্য আছেন। তিনি আরও জানান, সর্বশেষ আক্রান্ত ১০ জনের মধ্যে নিতপুর ইউনিয়নে ২ জন, তেঁতুলিয়া ইউনিয়নে ১ জন এবং ঘাটনগর ইউনিয়নে ৭ জন।

তিনি করোনা সংক্রমণ প্রতিরোধে উপজেলার সর্বস্তরের মানুষকে মুখে মাস্ক ব্যবহার ও সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্য বিধি মেনে চলার অনুরোধ জানান।


আরো সংবাদ



premium cement
মোস্তাফিজের বিকল্প ভাবছে চেন্নাই, দলে ভিড়িয়েছে এক ইংলিশ পেসার বিদেশ যাওয়া হলো না আশরাফুলের, বাসচাপায় মামাসহ নিহত ‘সন্ত্রাসীদের ঘরে ঢুকে মারা’ বিষয়ে নরেন্দ্র মোদির মন্তব্য নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিক্রিয়া মাতৃভূমি রক্ষা করা আমাদের প্রধান কর্তব্য : সেনাপ্রধান ব্রিটিশ হাই কমিশনারের সাথে বিএনপি নেতাদের বৈঠক ১ হাজার টাকার জন্য পেশাদার ছিনতাইকারীরা খুন করে ভ্যানচালক হারুনকে দেশের মানুষ পরিবর্তন চায় : মতিউর রহমান আকন্দ টানা ১১ জয়ে ডিপিএলের প্রথম পর্ব শেষ করলো আবাহনী দেশে করোনায় আরো একজনের মৃত্যু উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিদের স্বজনের অংশ নিতে মানা সবল-দুর্বল ব্যাংক একীভূত করার কাজ শেষ হতে কত দিন লাগবে?

সকল