২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

জয়পুরহাটে কথিত সন্ত্রাসী ও মাদক কারবারির গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

জয়পুরহাটে কথিত সন্ত্রাসী ও মাদক কারবারির গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার -

জয়পুরহাট সদর উপজেলার ভুটিয়াপাড়া কদমতলী ব্রিজের কাছ থেকে রুবেল হোসেন ডালিম নামের এক কথিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ অবস্থায় মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয়দের খবরের ভিত্তিতে পুলিশ বুধবার সকালে তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

পুলিশ জানায়, মাদক দ্রব্যের ভাগবাটোয়ারা নিয়ে মাদক ব্যবসায়ী অভ্যন্তরীণ গ্রুপের মধ্যে গোলাগুলির খবর পেয়ে পুলিশ ভুটিয়াপাড়া কদমতলী ব্রিজের কাছে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে গেলেও সেখানে রুবেল হোসেন ডালিম নামের ওই মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ মৃতদেহ পাওয়া যায়।

পুলিশ ঘটনাস্থল থেকে বিদেশী পিস্তলসহ বেশ কিছু মাদকদ্রব্য উদ্ধার করে। নিহত ডালিমের বিরুদ্ধে জয়পুরহাট থানায় হত্যা, অপহরণ ও মাদকদ্রব্য আইনে ৮টি মামলা রয়েছে।

তবে এলাকাবাসী ও পরিবারের সদস্যরা জানান, মঙ্গলবার রাত ৮টায় খাসপাহনন্দা মিশন এলাকার তার দোকান থেকে তাকে বেশ কয়েকজন এসে জোরপূর্বক মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। পরে সকালে খবর পায় তার লাশ হাসপাতাল মর্গে আছে।

এ ব্যাপারে পুলিশ সুপার সালাম কবির জানান, সে এলাকার মাদকের গডফাদার ও শীর্ষ সন্ত্রাসী ছিল। তাদের অভ্যন্তরীণ গোলাগুলির খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে ফাঁকা গুলি করে ঘটনা নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থল থেকে ডালিমের মৃতদেহ ও বিদেশী পিস্তলসহ বেশ কিছু ইয়াবা ও ফেনসিডিল উদ্ধার করে।


আরো সংবাদ



premium cement
দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে পলাশ প্রেসক্লাবের সভাপতি মনা, সম্পাদক রনি তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না বগুড়া পশ্চিম সাংগঠনিক জেলা জামায়াতের উদ্যোগে ভার্চুয়ালি রুকন সম্মেলন অনুষ্ঠিত তেঁতুলিয়া নদীর তীরে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার নওগাঁ সীমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক অনুষ্ঠিত বান্দরবানে কেএনএফের তৎপরতার প্রতিবাদে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী

সকল