২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বগুড়া-১ উপ নির্বাচন : জাল ভোট দিতে গিয়ে ২ কিশোর গ্রেফতার

-

বগুড়া -১ (সারিয়াকান্দি ও সোনাতলা) আসনের উপনির্বাচনে মঙ্গলবার সকাল ৯টা থেকে ব্যালট পেপারে ভোট গ্রহণ শুরু হয়েছে। তবে করোনা ও বন্যার কারণে ভোটার উপস্থিতি খুবই কম।

কয়েকটি কেন্দ্র ঘুরে দেখা গেছে, শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে। সোনাতলায় জাল ভোট দিতে গিয়ে দুই কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। তারা দু'জন নৌকায় ভোট দিতে গিয়েছিল বলে জানিয়েছে। বিএনপি এই নির্বাচন থেকে আগেই সরে দাড়িয়েছে।

নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, এ আসনে তিন লাখ ৩০ হাজার ৮৯২ জন ভোটার রয়েছেন। এর মধ্যে সারিয়াকান্দি উপজেলায় ১ লাখ ৭৭ হাজার ৩২৬ জন এবং সোনাতলায় ১ লাখ ৫৩ হাজার ৫৫৬ জন। উপজেলার ৭০টি কেন্দ্রে সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে স্বাস্থ্যবিধি মেনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে।

উপনির্বাচনে আওয়ামী লীগের সাহাদারা মান্নান (নৌকা), জাতীয় পার্টির মোকছেদুল আলম (লাঙ্গল), খেলাফত আন্দোলনের নজরুল ইসলাম সহ মোট ছয়জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তবে ব্যালটে ধানের শীষ থাকলেও বিএনপি করোনা ও বন্যার কারণে নির্বাচন স্থগিতের দাবি জানিয়ে প্রতিদ্বন্দিতা থেকে সরে দাড়ানোর ঘোষণা দিয়েছে।


আরো সংবাদ



premium cement
ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথেপ্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী

সকল