১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫
`

নামাজ আদায়ের সময় স্ত্রীকে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা, ঘাতক স্বামী আটক

প্রতীকী ছবি -

নওগাঁর রাণীনগরে পারিবারিক কলহের জের ধরে আসরের নামাজ পড়ার সময় স্ত্রী সামছুননাহারকে (৪৫) লাঠি দিয়ে আঘাত করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় স্থানীয়রা ঘাতক স্বামী সিরাজুল ইসলামকে (৫৫) আটক করে পুলিশে সোর্পদ করেছে। রোববার রাতে উপজেলার মিরাট ইউনিয়নের আতাইকুলা সরদার পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সামছুননাহারের ভাই হাসান মল্লিক রাণীনগর থানায় হত্যা মামলা দায়ের করেন। এদিকে আটক স্বামী সিরাজুলকে সোমবার আদালতে পাঠানো হয়েছে।

রাণীনগর থানার ইন্সপেক্টর (তদন্ত) তারিকুল ইসলাম দায়েরকৃত মামলার বরাদ দিয়ে জানান, স্ত্রী-স্বামীর মধ্যে পারিবারিক কলহের জের ধরে রোববার বিকেল ৪টায় ঝগড়া বিবাদ হয়। এরই জের ধরে আসর নামাজের সময় নাজামরত অবস্থায় স্বামী সিরাজুল ইসলাম পিছন থেকে লাঠি দিয়ে আঘাত করে। এ সময় মাটিতে লুটে পড়লে বাড়ির লোকজন জানতে পারলে দৌঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে সিরাজুল। পরে নদী পার হয়ে কুজাইল এলাকা থেকে স্থানীয় লোকজন তাকে আটক করে পুলিশে সোর্পদ করে।

সিরাজুল উপজেলার আতাইকুল সরদার পাড়া গ্রামের আবেদ আলীর ছেলে এবং নিহত সামছুননাহার একই উপজেলার চকাধীন গ্রামের আব্দুল হামিক মল্লিকের মেয়ে।

এ ঘটনায় সন্ধ্যার পর থানাপুলিশ লাশ উদ্ধার করে সোমবার সকালে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায় এবং আটক সিরাজুলকে গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করে।

ওই কর্মকর্তা আরো জানান, আমরা সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে ছুরিকাঘাতের কথা শুনেছিলাম। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে লাঠি দিয়ে আঘাত করার কথা জানিয়েছেন সিরাজুল। তবে এর পিছনে আরো কোনো ঘটনা আছে কি-না তা তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছেন এই কর্মকর্তা।


আরো সংবাদ



premium cement
ঢাকা লিগে মোহামেডানকে হারাল শাইনপুকুর বিশাল ব্যবধানে ব্রাদার্স ইউনিয়নকে হারালো গাজী গ্রুপ চকরিয়ায় আধিপত্য বিস্তারে কুপিয়ে হত্যা আবারো বাংলাদেশের জিডিপি প্রবৃদ্ধির পূর্বাভাস কমিয়েছে আইএমএফ বুয়েটে নতুন ছাত্রকল্যাণ পরিচালক নিয়োগ পঞ্চগড়ে নৌকা ডুবে নিহতদের পরিবারের সাথে জামায়াত আমিরের সাক্ষাৎ সখীপুরে সাংবাদিকের ওপর হামলাকারী সেই আ'লীগ নেতা কারাগারে ফরিদপুরে দুর্ঘটনায় মা-ছেলে নিহত, আহত বাবা-মেয়ে দিরাইয়ে বজ্রপাতে ২ জনের মৃত্যু বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪

সকল