২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

করোনায় আরডিএ মহাপরিচালকের মৃত্যু

মো: আমিনুল ইসলাম - ছবি : নয়া দিগন্ত

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সরকারের অতিরিক্ত সচিব ও বগুড়া পল্লী উন্নয়ন একাডেমির মহাপরিচালক (ডিজি) মো: আমিনুল ইসলাম ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

আজ শনিবার সকাল ৯টার দিকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

তিনি করোনা আক্রান্ত হয়ে কিছুদিন ধরে হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। তার বয়স হয়েছিল ৫৮ বছর। তার স্ত্রী ও দুই ছেলে রয়েছে।

তার মৃত্যুতে সরকারি মহলে শোকের ছায়া নেমে এসেছে।

গত ২২ জুন টিএমএসএস মেডিক্যাল কলেজ হাসপাতালে করোনা পরীক্ষার নমুনা দিলে ২৩ জুন রেজাল্ট পজেটিভ আসে। এরপর তিনি ২৯ জুন রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হন।

আরডিএ বগুড়ার পরিচালক সুফিয়া নাজিম জানিয়েছেন, তার পরিবার রাজশাহী অবস্থানের কারণে তিনি রাজশাহী মেডিক্যালে ভর্তি হন। তার অবস্থা শুক্রবার থেকে অবনতির দিকে যায় এবং শনিবার সকাল ১১টায় মারা যান।

মরহুম আমিনুল ইসলাম এর আগে রাজশাহী বিভাগীয় কমিশনার, সিরাজগঞ্জ জেলা প্রশাসকসহ সরকারের বিভিন্ন বিভাগ ও মন্ত্রণালয়ে দায়িত্ব পালন করেছেন।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপদাহে পানি, খাবার স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির ৬ জেলায় বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ, সিলেট বিভাগে বৃষ্টির সম্ভাবনা মাতামুহুরিতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ ২ আপিল বিভাগে ৩ বিচারপতি নিয়োগ ফেনীতে ইসতিসকার নামাজে মুসল্লির ঢল গাজা যুদ্ধের মধ্যেই ১০০ শতাংশ ছাড়িয়েছে ইসরাইলের সামরিক ব্যয় মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা : কাদের গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা

সকল