১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

কাজিপুরে ৮ জুয়াড়ি আটক

কাজিপুরে ৮ জুয়াড়ি আটক - ছবি : নয়া দিগন্ত

কাজিপুর উপজেলার দুর্গম চরাঞ্চলের কুমারিয়াবাড়ী বাজার থেকে ৬ জন ও মাথাইলচাপড় গ্রামের ২ জন জুয়াড়িকে আটক করা হয়েছে। শুক্রবার বিকেল ৫টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ।

কুমারিয়াবাড়ী বাজার থেকে দক্ষিণ কুমারিয়াবাড়ী গ্রামের মৃত মেছের আলী মণ্ডলের পুত্র ঠাণ্ডু মণ্ডল (৫৭), কাজেমুদ্দিন শেখের পুত্র সুরুজ্জামাল বিশু (৪০), আব্দুস সামাদের পুত্র মজনু মিয়া (৩২), ফজল আলী শেখের পুত্র হেলাল শেখ (৩৭), মৃত নুরু শেখের পুত্র আব্দুল মজিদ শেখ (৪৫) এবং জামালপুরের চর সরিষাবাড়ি গ্রামের মৃত ছবের মণ্ডলের পুত্র জুড়ান আলীকে (৪০) আটক করে পুলিশ। অভিযান পরিচালনা কালীন সময়ে দক্ষিণ কুমারিয়াবাড়ী গ্রামের সামশুল হক ভাংগীর পুত্র শাহীন ভাংগী (৪০) পালিয়ে যায় বলে পুলিশ সূত্রে জানা গেছে। এ ব্যাপারে মামলা দায়ের করা হয়েছে।

অপরদিকে বিকেল সাড়ে ৫টায় কাজিপুর থানা পুলিশ চালিতাডাঙ্গা ইউনিয়নের মাথালাইলচাপড় গ্রামে অভিযান চালিয়ে মৃত শাহজামালের পুত্র বিপ্লব মণ্ডল (৩২) এবং মৃত মজিবর মণ্ডলের পুত্র লাল মিয়াকে (৩৬) আটক করা হয়েছে। এই দুইজনকে ৭ দিনের কারাদণ্ড দেন উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহিদ হাসান সিদ্দিকী।

কাজিপুর থানার অফিসার ইনচার্জ পঞ্চনন্দ সরকার ও নাটুয়ারপাড়া পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ গৌতম চন্দ্র মালী এ বিষয়টি নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল