১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

আমগাছের ডালে কলেজ শিক্ষকের ঝুলন্ত লাশ

আমগাছের ডালে কলেজ শিক্ষকের ঝুলন্ত লাশ - নয়া দিগন্ত

নাটোরের বাগাতিপাড়ায় মহররম হোসেন (৫০) নামে এক কলেজ শিক্ষকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে নিজবাড়ির দক্ষিণ পাশের একটি আমগাছের ডালে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।
মহররম হোসেন উপজেলার ডুমরাই সরকারপাড়া এলাকার মৃত মজিবুর রহমানের ছেলে। তিনি সিরাজগঞ্জের শাহাজাদপুরের থুতিয়া স্কুল অ্যান্ড কলেজের অর্থনীতি বিষয়ের প্রভাষক ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, মহররম হোসেন ব্যক্তিগত জীবনে অবিবাহিত ছিলেন এবং নিরিবিলি ও নিঃসঙ্গ থাকতে পছন্দ করতেন। বৃহস্পতিবার সকালে গাছে মহররমের মৃতদেহ ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে স্বজনরা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

বাগাতিপাড়া মডেল থানার ওসি নাজমুল হক জানান, ডিপ্রেশনের কারণে আত্মহত্যা করতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে। তবে এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। 


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল