২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

চুয়াডাঙ্গায় করোনা উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু

চুয়াডাঙ্গায় করোনা উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু - প্রতীকী

চুয়াডাঙ্গা সদর হাসাপাতালের ইয়োলো জোনে চিকিৎসাধীন অবস্থায় করোনা উপসর্গ নিয়ে এক রোগীর মৃত্যু হয়েছে। বুধবার রাত ৮ টায় এ ঘটনা ঘটে। নিহত বৃদ্ধ দামুড়হুদা উপজেলার কাদীঁপুর গ্রামের বাসিন্দা (৬৭)। চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. শামীম কবির এ তথ্য নিশ্চিত করেন।

জানা যায়, মঙ্গলবার বেলা সাড়ে ১২ টার দিকে করোনা উপসর্গ জ্বর, ঠাণ্ডা ও শ্বাসকষ্টনিয়ে অসুস্থ্য জামশেদকে পরিবারের সদস্যরা চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়। জামশেদের শরীরে করোনা উপসর্গ জ্বর, ঠাণ্ডা ও শ্বাসকষ্ট থাকায় জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাঁকে হাসপাতালের আইসোলেসন ইয়োরো জোনে ভর্তি রাখেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রাত ৮ টার দিকে মৃত্যু হয় তাঁর।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. শামীম কবির বলেন, করোনা উপসর্গ নিয়ে মঙ্গলবার বেলা সাড়ে ১২ টার দিকে তাঁকে হাসপাতালের জরুরি বিভাগে নেয় পরিবারের সদস্যরা। করোনা উপসর্গ পরিলক্ষীত হওয়ায় আইসোলেসন ওয়ার্ডের ইয়োলো জোনে ভর্তি নেয়া হয় তাঁকে। চিকিৎসাধীন অবস্থায় আজ রাত ৮ টার দিকে তাঁর মৃত্যু হয়। সকালে করোনা পরীক্ষার জন্য তাঁর নতুনা সংগ্রহ করে পরীক্ষর জন্য পাঠানো হয়েছে।

এদিকে, শরীরে করোনা উপসর্গ থাকায় করোনা প্রটোকলে তাঁর দাফন কার্য সম্পাদনের ব্যবস্থা গ্রহন করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায় ইরান নিয়ে মার্কিন হুঁশিয়ারি পাকিস্তানকে গাজায় গণকবরের বিষয়ে ইসরাইলের কাছে ‘জবাব’ চেয়েছে হোয়াইট হাউস দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি

সকল