২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

কাজিপুরে সাপের কামড়ে ২ জনের মৃত্যু

কাজিপুরে সাপের কামড়ে ২ জনের মৃত্যু - ছবি : সংগৃহীত

বন্যা প্লাবিত সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার দুর্গম চরাঞ্চলে সাপের কামড়ে ২ জন মারা গেছেন। এছাড়া অন্তত ৩০ সাপের আক্রমণের স্বীকার হয়েছে।  

তেকানী ইউপি চেয়ারম্যান হারুন অর রশিদ জানান, যমুনা নদীর পানি বৃদ্ধিতে চরাঞ্চলের নিম্নাঞ্চল প্লাবিত হওয়ায় লোকালয়ে সাপের উপদ্রব দেখা দিয়েছে। কিনিরবেড় গ্রামের গত এক মাসের ব্যাবধানে ১ জুলাই কাজিমুদ্দীনের স্ত্রী তারাভানু (৩০) এবং ৫ জুন নজরুল ইসলামের ছেলে হৃদয় (১৫) নিজ নিজ বামিতে সাপের কামড়ে মৃত্যুবরণ করেছেন।

চরাঞ্চলের বিভিন্ন গ্রামে অন্তত ৩০ জন সাপের কামড়েরে শিকার হয়েছে বলে একাধিক সূত্র জানা গেছে। হঠাৎ সাপের উপদ্রব বেড়ে যাওয়ায় এলাকার ছোট বড় সকলের মধ্যে ভীতি বেড়েছে বলে জানান, কিনিরবেড় গ্রামের মাঝবয়সী গৃহিণী ইসমত আরা।

যমুনা নদীর চরাঞ্চলের নেকিবাড়ী, গোয়ালবাথান, কোনাবাড়ী, রূপসাসহ আশেপাশের এলাকায় বিষধরসহ বিভিন্ন জাতের সাপের উপদ্রবে অতিষ্ঠ হয়ে পড়ছে এলাকাবাসী। মানুষকে ধাওয়া করে কামড়ানোর মতো ঘটনাও ঘটেছে বলে জানান, সাবেক ইউপি চেয়ারম্যান রিপন তালুকদার।


আরো সংবাদ



premium cement
সীমান্তে বাংলাদেশীদের মৃত্যু কমেছে : পররাষ্ট্রমন্ত্রী শাস্তি কমিয়ে সড়ক পরিবহন আইন সংশোধনে উদ্বেগ টিআইবির যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাবো : মেসি ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে বদর যুদ্ধে যারা শহীদ হয়েছেন পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী ঝালকাঠিতে নিখোঁজের ২ দিন পর নদীতে মিলল ভ্যানচালকের লাশ বাল্টিমোর সেতু ভেঙে নদীতে পড়া ট্রাক থেকে ২ জনের লাশ উদ্ধার

সকল