১৫ জানুয়ারি ২০২১
`

বগুড়ায় গাড়ীচোর চক্রের ১১ সদস্য আটক  

বগুড়ায় গাড়ীচোর চক্রের ১১ সদস্য আটক   - ছবি : নয়া দিগন্ত

বগুড়া সদর থানা পুলিশ গাড়ীচোর সিন্ডিকেটের কয়েকজনকে আটক করেছে। টানা তিন দিনের সাঁড়াশী অভিযানে এই চক্রের ১১ চোরকে গ্রেফতার করে তাদের কাছ থেকে ৪টি ব্যাটারি চালিত ইজিবাইক ও দুইটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

বগুড়া সদর থানার ওসি হুমায়ন কবির জানান, সদর থানার ইন্সপেক্টর (অপারেশন্স) হাসান আলীর নেতৃত্বে গত তিন দিন বগুড়া, দিনাজপুর ও রংপুর জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আন্তঃজেলা ইজিবাইক, সিএনজি চালিত অটোরিকশা , মোটরসাইকেল চোর চক্রের ১১ জনকে আটক করা হয়।

আটককৃত ব্যক্তিরা হলেন, বগুড়ার সোনাতলা উপজেলার দক্ষিণ আটকরিয়ার নান্নু (৩৭) ও সেলিনা (৩২), সদরের চাঁদমুহার হামিদ (৪৫), আটাপাড়ার শফিকুল (৪৯), গাবতলীর চাকলার শাহাদত (৩৯), কাহালুর শিকড় মধ্যপাড়ার হান্নান (৪৬), দিনাজপুরের ঘোড়াঘাটের দামোদরপুর গ্রামের কবির (৩১) ও সাখাওয়াত হোসেন (৩৭), দিনাজপুরের নবাবগঞ্জ হরিপুরের বাবু (৩৩), রংপুরের মিঠাপুকুর থানার হেলেঞ্চার আনারুল (৪২) ও ধরলাকান্দির তসলিম (৩৫)।

আটক ব্যক্তিদের কাছ থেকে ৪টি ব্যাটারি চালিত ইজিবাইক ও দুইটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। আটককৃতরা অভিনব কায়দায় চালকদের বোকা বানিয়ে ইজিবাইক চুরি করতো বলে পুলিশের নিকট স্বীকার করেছে।



আরো সংবাদ


শিশুকল্যাণ তহবিলের অর্থ কেলেঙ্কারি : নেদারল্যান্ডস সরকারের পদত্যাগ নৌকার প্রচার ক্যাম্পের কাছে ককটেল বিস্ফোরণ, জনমনে আতঙ্ক মসজিদ কমিটি গঠন নিয়ে দু’পক্ষের সংঘর্ষে হতাহত ৫ হিংসা-বিদ্বেষ কখনো শান্তি আনতে পারে না : বীর বাহাদুর উশৈসিং মির্জাগঞ্জে ব্রিজ ভেঙে নিহত ১, আহত ২ আর্থিক সঙ্কটে বিকেএসপিতে ভর্তি হতে না পারা রিতু গড়লেন রেকর্ড জেনারেল মঞ্জুর হত্যা মামলা থেকে এরশাদকে অব্যাহতি মান্দায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত উপসাগরীয় দেশগুলোর জন্য ইসরাইলের বিশেষ দূত নিয়োগ মালয়েশিয়ায় লকডাউন ও জরুরি অবস্থায় বাংলাদেশ দূতাবাসের পাসপোর্ট বিতরণ অব্যাহত আবারো কাজাখস্তানের প্রধানমন্ত্রী আসকার মামিন

সকল