০৭ আগস্ট ২০২০

বগুড়ায় গাড়ীচোর চক্রের ১১ সদস্য আটক  

বগুড়ায় গাড়ীচোর চক্রের ১১ সদস্য আটক   - ছবি : নয়া দিগন্ত
24tkt

বগুড়া সদর থানা পুলিশ গাড়ীচোর সিন্ডিকেটের কয়েকজনকে আটক করেছে। টানা তিন দিনের সাঁড়াশী অভিযানে এই চক্রের ১১ চোরকে গ্রেফতার করে তাদের কাছ থেকে ৪টি ব্যাটারি চালিত ইজিবাইক ও দুইটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

বগুড়া সদর থানার ওসি হুমায়ন কবির জানান, সদর থানার ইন্সপেক্টর (অপারেশন্স) হাসান আলীর নেতৃত্বে গত তিন দিন বগুড়া, দিনাজপুর ও রংপুর জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আন্তঃজেলা ইজিবাইক, সিএনজি চালিত অটোরিকশা , মোটরসাইকেল চোর চক্রের ১১ জনকে আটক করা হয়।

আটককৃত ব্যক্তিরা হলেন, বগুড়ার সোনাতলা উপজেলার দক্ষিণ আটকরিয়ার নান্নু (৩৭) ও সেলিনা (৩২), সদরের চাঁদমুহার হামিদ (৪৫), আটাপাড়ার শফিকুল (৪৯), গাবতলীর চাকলার শাহাদত (৩৯), কাহালুর শিকড় মধ্যপাড়ার হান্নান (৪৬), দিনাজপুরের ঘোড়াঘাটের দামোদরপুর গ্রামের কবির (৩১) ও সাখাওয়াত হোসেন (৩৭), দিনাজপুরের নবাবগঞ্জ হরিপুরের বাবু (৩৩), রংপুরের মিঠাপুকুর থানার হেলেঞ্চার আনারুল (৪২) ও ধরলাকান্দির তসলিম (৩৫)।

আটক ব্যক্তিদের কাছ থেকে ৪টি ব্যাটারি চালিত ইজিবাইক ও দুইটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। আটককৃতরা অভিনব কায়দায় চালকদের বোকা বানিয়ে ইজিবাইক চুরি করতো বলে পুলিশের নিকট স্বীকার করেছে।


আরো সংবাদ