০৭ আগস্ট ২০২০

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে জর্ডানপ্রবাসী প্রেমিকার অনশন

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে জর্ডানপ্রবাসী প্রেমিকার অনশন - প্রতীকী ছবি
24tkt

নাটোরের বড়াইগ্রামের চৌমুহন গ্রামে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে দু’দিন যাবৎ অনশন ধর্মঘট করছে রুবিয়া আক্তার (২৪) নামে এক তরুণী।

রুবিয়া আক্তার কুমিল্লা জেলার লাকসাম উপজেলার সাতবাড়িয়া গ্রামের সিরাজুল ইসলামের মেয়ে। তিনি জর্ডান প্রবাসী বলে জানা গেছে। প্রেমিক মোস্তাফিজুর রহমান ফায়জুল (২৪) চৌমুহন গ্রামের সাইফুল ইসলাম সান্টুর ছেলে। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের তৃতীয় বর্ষের ছাত্র।

রুবিয়া আক্তার জানান, জর্ডানে কর্মরত অবস্থায় মোবাইলে ফায়জুলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। একপর্যায়ে বিয়ের জন্য তিনি জর্ডান থেকে দেশে আসেন। এরপর বিয়ের প্রলোভন দিয়ে ফায়জুল বিভিন্ন স্থানে বেড়াতে নিয়ে গিয়ে তার সঙ্গে দৈহিক সম্পর্ক গড়ে তোলেন। পরে বিয়ের জন্য চাপ দিলে ফায়জুল পিছটান দেন। একপর্যায়ে ঢাকা থেকে বাড়িতে চলে এসে তার সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন করে দেন। তাই বাধ্য হয়ে প্রেমের স্বীকৃতি পেতে ফায়জুলের বাড়িতে ছুটে এসেছেন বলে তিনি জানান।

তবে এখানে আসার পরে ফায়জুলের স্বজনরা তার সঙ্গে দুর্ব্যবহার করেছেন বলে তিনি অভিযোগ করেন। প্রেমিক মোস্তাফিজুর রহমান ফায়জুল বাড়িতে না থাকায় এ ব্যাপারে তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

এ ব্যাপারে বড়াইগ্রাম থানার ওসি দিলীপ কুমার দাস জানান, এ বিষয়ে আমার কাছে কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ